থানচিতে ফেরিওয়ালার লাশ উদ্ধার গ্রেফতার ২

  বান্দরবান প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

থানচি উপজেলার সদর ইউনিয়নের চমিপাড়া পাহাড়ের ঝিরির পার্শবর্তী জঙ্গল থেকে সোমবার সকালে ফেরিওয়ালা মোহাম্মদ আইয়ুবের (৫৫) লাশ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ার পশ্চিম কলাউজান এলাকায়। সে লোহাগাড়ার মৃত গোলাম সুবহানের ছেলে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ জড়িত থাকার আটক করেছে। এরা হলেন- চমিপাড়া বাসিন্দার চাই অং পা ম্রো (৩০) অভিযোগে ২ জনকে তাইরু ম্রো (২৪)। নিহত ফেরিওয়ালার ভাই মোহাম্মদ আক্কাস বলেন, ১২ মে মোহাম্মদ আইয়ুব কসমেটিকস, চুড়ি, কানের দুল’সহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে ফেরি করতে থানচির উদ্দেশে বাড়ি থেকে বেরিয়ে যান। জিনিসপত্র বিক্রি করে ১৪ মে ফেরারপথে নিখোঁজ হন। থানচি থানার ওসি জোবায়েরুল হক জানান, মালামাল বিক্রি করে ফেরারপথে থানচির চমিপাড়ায় কুপিয়ে ফেরিওয়ালাকে হত্যা করা হয়। হত্যার পর লাশ জঙ্গলে ফেলে নগদ টাকা এবং জিনিসপত্র নিয়ে যায় হত্যাকারীরা। এ ঘটনায় আটক দু’জন পুলিশের কাছে জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×