নিয়ামতপুরে ঈদ ঘিরে সক্রিয় নারী মাদক ব্যবসায়ীরা

  নিয়ামতপুর প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিয়ামতপুরে আসন্ন ঈদকে কেন্দ্র করে আবারও সক্রিয় হচ্ছে মাদক ব্যবসায়ীরা। এখন তারা তাদের ব্যবসার ধরন পাল্টে ব্যবহার করছে নারীদের। এসব নারী মাদক ব্যবসায়ীদের হাত ঘুরে মাদকের বড় বড় চালান চলে যাচ্ছে বিভিন্ন অঞ্চলে। এসব চালানে নারীদের ব্যবহার করা হচ্ছে উপজেলার রসুলপুর ইউনিয়নের ধাসুরা, আড্ডা, চন্দননগর ইউনিয়নের ছাতড়া, বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ী মোড়সহ বিভিন্ন মোড়ে মোড়ে। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন জানান, ঈদকে কেন্দ্র করে যাত্রী বেশে নারী মাদক ব্যবসায়ীরা এখন খুব তৎপর। তারা উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে যাত্রীবেশে ট্রাভেল ব্যাগ নিয়ে নিয়মিত যাওয়া-আসা করছে। ব্যাগে থাকছে মাদকের চালান। তারা টার্গেট করছে ঈদে ফেরা বিভিন্ন উঠতি বয়সী যুবক ও ছাত্রদের। এ ছাত্র যুবকরা খুব সহজেই পেয়ে যাচ্ছে নেশা করার মাদক। এমন পরিস্থিতিতে ঈদে ঘরে ফেরা যুবক ও ছাত্রদের নিয়ে চরম উৎকণ্ঠায় রয়েছেন তার পরিবারের লোকজন। বুধবারের মাসিক আইনশৃঙ্খলা সভায় মাদকের ব্যাপকতা নিয়ে চরম উদ্বিগ্ন হয়ে পড়েছেন উপজেলার আট ইউনিয়নের চেয়ারম্যানরা। ইউএনও জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে ওই সভায় চেয়ারম্যানরা পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ঈদকে কেন্দ্র করে কিছু মাদক ব্যবসায়ী আবারও সক্রিয় হয়ে উঠেছে। এরা আড্ডা, ধানসুরাসহ উপজেলার বিভিন্ন মোড়ে নেটওয়ার্ক চালু করার চেষ্টা করছে। মাদকের এ নেটওয়ার্ক ভেঙে দিতে এখনই পুলিশ প্রশাসনের জোরালো অভিযান প্রয়োজন। তবে নিয়ামতপুর থানা পুলিশের দাবি নিয়ামতপুরে মাদক নিয়ন্ত্রণে রয়েছে। এ প্রসঙ্গে ওসি তোরিকুল ইসলাম জানান, এরপরও ঈদে এর ব্যবহার কিছুটা বাড়তে পারে বলে ২৫ মে থেকে ৩০ মে পর্যন্ত মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×