রংপুরে শ্যালককে অপহরণ

শ্বশুরের কাছ থেকে মুক্তিপণ আদায়ের চেষ্টা

  রংপুর ব্যুরো ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রংপুর নগরীর আলমনগর খেড়বাড়ী মহল্লার পাঁচ বছরের শিশু আশিককে অপরহণকারীদের হাত থেকে উদ্ধার করেছে পুলিশ। আপন ভগ্নিপতি তাকে ১ জুন অপহরণ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে শিশুটিকে জিম্মি করে মুক্তিপণ দাবি ও হত্যার হুমকি দিয়ে নিজ দফতরে এক প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ। তিনি জানান, শিশু অপহরণের অভিযোগের ভিত্তিতে নগরীর তাজহাট থানায় একটি মামলা করা হয়। পরে অভিযান চালিয়ে নীলফামারীর সৈয়দপুর থেকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে শিশু অপহরণ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এসময় অপহৃত শিশুটিকেও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হল নীলফামারীর সৈয়দপুরের কয়াগোলারহাট বসুনিয়াপাড়ার উমালু জাকিরের ছেলে শাহিন মিয়া ও একই উপজেলার পূর্ব বেলপুকুর পাকাধারা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রনি ইসলাম। মামলার অভিযোগে জানা যায়, ১ জুন শনিবার সন্ধ্যায় তাজহাট থানার আলমনগর খেড়বাড়ী গ্রামের কালু মিয়া পাঁচ বছর বয়সী ছেলে আশিক নিখোঁজ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×