বিভিন্ন স্থানে ঈদসামগ্রী বিতরণ

  যুগান্তর ডেস্ক ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন স্থানে গরিব ও অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। রাজনৈতিক সংগঠন, ফেসবুক গ্রুপ, মানবাধিকার কমিশন, স্থানীয় প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে রোব ও সোমবার এসব ঈদসামগ্রী বিতরণ করা হয়। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিরা জানান-

মেহেরপুর : অসচ্ছল মুক্তিযোদ্ধা, চিকিৎসা, শিক্ষা, আর্থিক ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদান করা হয়েছে। জেলা প্রশাসক মো. আতাউল গণির সভাপতিত্বে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি এতে প্রধান অতিথি ছিলেন।

শেরপুর : স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদুল ফিতর উপলক্ষে সোমবার শেরপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রাজবাড়ী : মানবতার জন্য নামে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সোমবার প্রবাসী ও স্থানীয়দের আর্থিক সহযোগিতায় নদীভাঙ্গা ১৭০ দুস্থের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম (সেবা)।

কোটালীপাড়া (গোপালগঞ্জ) : মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার উপজেলার বান্দল গ্রামে ফাউন্ডেশনটির কার্যালয় চত্বরে ৫ শতাধিক এতিম ও প্রতিবন্ধীদের মাছে চিনি, সেমাই, নতুন পোশাকসহ ঈদসামগ্রী বিতরণ করা হয়। পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ এতে প্রধান অতিথি ছিলেন। সভাপতিত্ব করেন মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি লাভলু।

আমতলী : কর্নেল মো. আবদুর রহিমের উদ্যোগে সোমবার আমতলী উপজেলা চাওড়া ইউনিয়নে ৬শ’ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

কটিয়াদী (কিশোরগঞ্জ) : কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে সোমবার অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদবস্ত্র ও সামগ্রী বিতরণ করা হয়েছে। সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুস ওয়াহাব আইন উদ্দিন।

দিরাই (সুনামগঞ্জ) : ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশনের উদ্যোগে সোমবার দরিদ্রদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জিয়াউর রহমান লিটনের সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত সাগরের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী।

ফুলবাড়ী (ময়মনসিংহ) : কেশরগঞ্জে ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নাওগাঁও, পুটিজানা, বাকতা ও রাঙ্গামাটিয়া ইউনিয়নের হতদরিদ্র প্রতিবন্ধীদের খুঁজে তালিকা তৈরি করেন। ২৫ প্রতিবন্ধীকে নতুন জামা, নগদ টাকা, সেমাই, চিনি, তেল, সাবান ও পিঠা বিতরণ করা হয়।

কোটালীপাড়া (গোপালগঞ্জ) : টুপুরিয়া গ্রামে এসএম গোলাম কিবরিয়া সজিব কল্যাণ ট্রাস্টের উদ্যোগে সোমবার ঈদসামগ্রী বিতরণ করা হয়। হিরণ ইয়নিয়নের ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া এতে প্রধান অতিথি ছিলেন। ট্রাস্টের প্রতিষ্ঠাতা এসএম গোলাম কিবরিয়া সজিব এতে সভাপতিত্ব করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×