সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশ : ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

আগৈলঝাড়ায় ২ আসামি গ্রেফতার

আগৈলঝাড়া প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় নারী-শিশু নির্যাতন ও সাজাপ্রাপ্ত আসামিসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, উপজেলার আমবৌলা গ্রামের মালেক মিয়াকে নারী-শিশু নির্যাতন মামলায় রোববার রাতে এসআই নাসির উদ্দিন গ্রেফতার করে। অন্যদিকে উপজেলার বাকাল গ্রামের আকতার বেপারির সিআর মামলায় তার অনুস্থিতিতে ৬ মাসের সাজা দেয় আদালত। এর পরে সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। রোববার রাতে তাকে নিজ গ্রাম বাকাল থেকে এসআই জাহিদুল ইসলাম ও এএসআই নেছার উদ্দিন গ্রেফতার করে।

কেন্দুয়ায় সেনা সদস্যের স্ত্রীকে মারধর

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

পাওনা টাকা ও পূর্বশত্রুতার জের ধরে কেন্দুয়া উপজেলায় এক সেনা সদস্যের স্ত্রীকে পিটিয়ে আহত করেছে ভাসুর সাইফুলসহ অন্যরা। এ ঘটনায় আহত সেনা সদস্যের স্ত্রী লাবনী আক্তার তমা বাদী হয়ে ভাসুর, জা ও ভাসুরের ছেলে সাজ্জাদুল ইসলামের বিরুদ্ধে ২ জুন কেন্দুয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। পিজাহাতি গ্রামের মৃত মহব্বত আলী ছেলে সেনা সদস্য হাদিছ উদ্দিন কেন্দুয়া পৌরসভার সাউদপাড়া মহল্লায় ভাড়া বাসায় বসবাস করেন। টাকা পাওনা নিয়ে হাদিছ উদ্দিন ও ভাই সাইফুল ইসলামের সঙ্গে শত্রুতা চলে আসছিল। ঘটনার দিন দুপুরে এ বিষয় নিয়ে সেনা সদস্য হাদিছ উদ্দিনের স্ত্রী তমার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তমাকে পিটিয়ে গুরুতর আহত করে অভিযুক্তরা।

বরগুনায় তিরোধান স্মরণ উৎসব

বরগুনা প্রতিনিধি

বরগুনা আখড়া বাড়িতে মঙ্গলবার থেকে শুরু হয়েছে শ্রী শ্রী লোকনাথ বাবার ১২৯তম তিরোধান স্মরণ উৎসব। এ উপলক্ষে উৎসব উদযাপন পরিষদ তিন দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানে পদাবলি, লীলা কীর্তন পরিবেশন করবেন, ভারত থেকে আগত শ্রীমতী শম্পা গোস্বামী ও সাতক্ষীরা থেকে আগত কুমারী আশালতা মণ্ডল।

পটুয়াখালীতে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

পটুয়াখালী (দ.) প্রতিনিধি

পটুয়াখালীতে মাদক মামলায় শাহীন আহমেদ (৩৫) নামের মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও দণ্ডপ্রাপ্ত আসামিকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। সোমবার পটুয়াখালীর বিশেষ দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক শহিদুল্লাহ এ রায় দেন। এ মামলার একমাত্র আসামি শাহীন আহমেদ জামিনে বের হওয়ার পর থেকে পলাতক রয়েছে।

উজিরপুরে বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রের মৃত্যু

বরিশাল ব্যুরো ও উজিরপুর প্রতিনিধি

বরিশালের উজিরপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিহাব (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মুন্না (১১) নামে আরেক শিশু। রোববার সন্ধ্যায় উপজেলার জয়শ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিহাব জেলার বাবুগঞ্জ উপজেলার ভূতেরদিয়া এলাকার ওমর হোসেনের ছেলে। সে পরিবারের সঙ্গে জয়শ্রী এলাকায় ভাড়া বাসায় বসবাস করত এবং শিকারপুর নূরানী মাদ্রাসার ছাত্র ছিল।

দশমিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

দশমিনা প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনার সৈয়দ জাফর এলাকায় বজ্রপাতে রুহুল আমীন (৩২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, সোমবার সৈয়দ জাফর এলাকার মো. মনু প্যাদার ছেলে দুই রুহুল আমীন গরুকে ঘাষ খাওয়াতে পাশের মাঠে যান।

কালিয়ায় নদীতে শিশু নিখোঁজ

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়ার নানার বাড়িতে ঈদ করা হলো না সাদিকের। নদীতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়েছে। সোমবার দুপুরে মধুমতি নদীর উপজেলার পহরডাঙ্গা নামক স্থানে ঘটেছে ওই ঘটনা। সে উপজেলার পহরডাঙ্গা গ্রামের রিজ্জাক শেখের নাতি। তাকে উদ্ধারের জন্য স্থানীয় লোকজনসহ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ওই নদীতে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। স্থানীয় সূত্রে জানা যায়, দুইদিন আগে খুলনার রেল গেটের বাসিন্দা আজাদ হোসেনের ছেলে সাকিদ তার মায়ের সঙ্গে ঈদ করতে পহরডাঙ্গা গ্রামে নানার বাড়িতে আসে।