নবীনগরে ঈদ বোনাস বঞ্চিত শিক্ষকরা

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নবীনগর উপজেলার এমপিওভুক্ত মাদ্রাসা, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও কারিগরিসহ ৪৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় পাঁচশ’ শিক্ষক এবার ঈদ বোনাস পাচ্ছেন না। এই নিয়ে শিক্ষক সমাজের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ৩ জুনের মধ্যে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ঈদবোনাসসহ বেতন দেয়ার সরকারি নির্দেশনা থাকলেও নবীনগরে শিক্ষক সমাজ এ থেকে বঞ্চিত হচ্ছেন। জনতা ব্যাংক নবীনগর শাখার গাফিলতির কারণেই শিক্ষকরা ঈদবোনাস ছাড়াই বাড়ি ফিরে যাচ্ছেন বলে জানা গেছে। সূত্র জানায়, সোমবার শিক্ষক সমাজ তাদের বেতন বোনাস নিতে জনতা ব্যাংকে আসেন। ব্যাংক কর্তৃপক্ষ তাদের বেতন দিয়ে স্টাফ সংকট দেখিয়ে বোনাস দেয়া যাবে না ঈদের পরে বোনাস নিতে হবে বলে সাফ জানিয়ে দেন। এ ঘোষণায় ক্ষুব্ধ হয়ে অধিকাংশ শিক্ষকই বাড়ি ফিরে গেছেন। শিক্ষকরা দুপুরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সাংবাদিকদের অবহিত করেন। এ ব্যাপারে জনতা ব্যাংক নবীনগর শাখার ব্যবস্থাপক মো. সাইদুল ইসলাম বলেন, এ শাখায় জনবল সংকটের কারণে বোনাসগুলো পোস্টিং দেয়া যায়নি, তাই বোনাসটা দিতে পারিনি এখন পোস্টিংয়ের কাজ চলছে, চেষ্টা করছি, যত রাতই হউক শিক্ষকদের বোনাস দেয়া হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, ব্যবস্থাপকের সঙ্গে আমি কথা বলছি, তাদের জনবল সংকট রয়েছে, এরপরও যারা রয়েছেন তাদের বোনাস দেয়ার ব্যবস্থা করার নির্দেশনা দেয়া হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×