গোপালপুর-মৈনট নৌপথ

চরভদ্রাসনে ভাড়া নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন পণ্ড

  চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পদ্মা নদীর গোপালপুর-মৈনট নৌরুটে ট্রলার ও স্পিডবোট ভাড়া নৈরাজ্যর প্রতিবাদে উপজেলা পরিষদের সামনে সোমবার স্থানীয় ছাত্রসমাজের উদ্যোগে পূর্ব ঘোষিত মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি অবশেষে পণ্ড হয়ে গেছে। ভাড়া নৈরাজ্যর বিরুদ্ধে প্রতিবাদী যুবক ঢাবির শিক্ষার্থী শামীম মীর মালত সোমবার সকালে উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালনের উদ্দেশ্যে ঢাকা থেকে ওই নৌরুটে যাতায়াতের পথে তার হাতে ব্যানার ও ফেস্টুন দেখে ক্ষিপ্ত হয়ে উঠে উপজেলা পদ্মা নদীর গোপালপুর ঘাট কর্তৃপক্ষ। তারা ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে অকথ্য ভাষায় গালমন্দ করাসহ ঘাটে আটকিয়ে রাখে। পরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানসহ অন্য ছাত্রনেতারা ঘাট কর্তৃপক্ষের সঙ্গে প্রায় ঘণ্টাকাল বৈঠক শেষে পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে বলে ঘোষণা দেন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, ভাড়া নৈরাজ্যর বিরুদ্ধে আপাতত আমরা মানববন্ধন কর্মসূচি পালন করছি না। তবে ঈদ পর্যন্ত আমরা ঘাট দুটি মনিটর করব। আর ঘাট কর্তৃপক্ষের হাতে লাঞ্ছিত শিক্ষার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শামীম মীর মালত বলেন, মানববন্ধন কর্মসূচি পালনের উদ্দেশ্যে সোমবার সকালে ঢাকা থেকে উপজেলার গোপালপুর পদ্মার ঘাটে এসে পৌঁছার পর ঘাট কর্তৃপক্ষ আমার সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করেছে। সোমবার বিকালে উপজেলা গোপালপুর ঘাটে দায়িত্বরত ইজারাদারের এক অংশীদার মো. আলী মৃধাকে জিজ্ঞেস করলে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র সম্পর্কে আমাদের অনেকেরই আত্মীয়। একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, কিন্তু লাঞ্ছনার কোনো ঘটনা ঘটে নাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×