আ’লীগ নেতার ওপর হামলা

কালিহাতীতে জড়িতদের গ্রেফতার দাবি

  টাঙ্গাইল প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল মজিদ তোতার ওপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবারের সদস্যরা। সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে বঙ্গবন্ধু মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। লিখিত বক্তব্যে আবদুল মজিদের ছেলে মো. শামীম আল মামুন জানান, ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে এবং উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ের জন্য দিন-রাত শ্রম দিয়েছেন। অপরদিকে উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ না করে যারা বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেছেন তারাই ২৯ মে আবদুল মজিদ, তার ভাই ও ভাতিজার ওপর হামলা করেছেন। বর্তমানে তারা গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, এ হামলায় নেতৃত্ব দিয়েছেন কালিহাতীর সোমজানি গ্রামের মো. আয়নাল ও তার সহযোগীরা। এরা আওয়ামী লীগের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করে যাচ্ছেন। এ ঘটনার পর ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫-২৬ জনের নামে থানায় মামলা করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান, আবদুল মজিদ তোতার স্ত্রী হাসিনা বেগম, বাবা নেওয়াজ আলী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×