আলমডাঙ্গায় শাশুড়ি হত্যা

৪ দিনের মাথায় সিআইডি কনস্টেবল গ্রেফতার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ১৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আলমডাঙ্গায় স্ত্রী-শ্যালককে উপর্যুপরি ছুরি মেরে জখম ও শাশুড়িকে হত্যার চারদিনের মাথায় ধরা পড়েছেন সিআইডি কনস্টেবল অসীম অধিকারী। বুধবার বিকালে চুয়াডাঙ্গা জেলা শহরের নিকটবর্তী ঘোড়ামারা ব্রিজ এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে শাশুড়ি হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি। ওই ছুরি দিয়ে তিনি পুলিশকেও আক্রমণ করেছিলেন।

চুয়াডাঙ্গার পুলিশ সার্জেন্ট মৃত্যুঞ্জয় সরকার যুগান্তরকে জানান, ‘বুধবার বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত সড়কে বিশেষ চেকিং অভিযান চলছিল। চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের নিকটবর্তী স্থানে লুঙ্গি পরিহিত এবং গামছা দিয়ে মুখ বাঁধা অবস্থায় অসীম অধিকারী মোটরসাইকেল নিয়ে আলমডাঙ্গার দিকে যাচ্ছিলেন। তাকে সিগনাল দিয়ে থামানো হলে তিনি নিজেকে ডিবি পুলিশের লোক বলে পরিচয় দেন। সন্দেহ হলে তখন আমরা বুঝতে পারি এই সেই শাশুড়ি হত্যাকারী অসীম অধিকারী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×