বেনাপোলে ওসির বিরুদ্ধে অস্ত্র উদ্ধার নাটকের অভিযোগ

ছাত্রলীগ নেতার বাড়িতে অভিযান

  যশোর ব্যুরো ১৬ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যশোরের বেনাপোলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হুসাইনের পরিত্যক্ত বাড়িতে অস্ত্র উদ্ধারকে সাজানো নাটক বলে দাবি করা হয়েছে। স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে ছাত্রলীগ নেতাকে ফাঁসাতেই বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম রাতের অন্ধকারে তালাবদ্ধ বাড়িতে অস্ত্র উদ্ধার নাটক সাজিয়েছেন। শনিবার প্রেস ক্লাব যশোর মিলনায়তনে সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা এই দাবি করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিয়ামত উল্লাহ। অভিযোগ প্রসঙ্গে বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম বলেন, সব অভিযোগ ভিত্তিহীন। কারণ সহকারী পুলিশ সুপার ও স্থানীয় জনগণের উপস্থিতিতেই ছাত্রলীগ নেতা আকুল হুসাইনের বাড়ি থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। সেই বাড়িতে তার সন্ত্রাসী বাহিনীর লোকজন থাকে।

ছাত্রলীগের লিখিত বক্তব্যে দাবি করা হয়েছে, আকুল হুসাইন ছয় মাস ধরে ওই বাড়িতে বসবাস করেন না। সব সময় তালাবদ্ধ থাকে। কিন্তু ছাত্রলীগ নেতাকে ফাঁসাতে গভীর রাতে নিজের সঙ্গে করে বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে গিয়ে ওই বাড়ি থেকে উদ্ধার দেখানো হয়েছে।

ওসি বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে, মাসুদ করিম আগে ধানমণ্ডি থানায় কর্মরত ছিলেন। তখন তার বিরুদ্ধে কলাবাগান থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ধানমন্ডি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদকে খুন করার অভিযোগ ওঠে। এছাড়া বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের নির্যাতনের অভিযোগ রয়েছে। এসব কারণে ধানমণ্ডি থানা থেকে তাকে বদলি করা হয়। তারই অংশ হিসেবে জনপ্রিয় ছাত্রলীগ নেতা আকুল হুসাইনের বাড়ি থেকে রাতের অন্ধকারে এইসব অবৈধ জিনিস উদ্ধারের নাটক সাজানো হয়েছে।

ওসি মাসুদ করিমের বাড়ি গোপালঞ্জ হলেও তার পরিবার বিএনপি সমর্থক। এই কারণে তিনি যেখানেই যান সেখানেই আওয়ামী লীগ পরিবারের ওপর নির্যাতন হয়রানি করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম জাকির হোসেন, জাবের হোসেন জাহিদ, মারুফ হুসাইন ইকবাল, এসএম হালিম বিশ্বাস প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×