মাদারীপুর উপজেলা নির্বাচন

নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে নাগরিক সমাজের স্মারকলিপি

  মাদারীপুর প্রতিনিধি ১৭ Jun ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি, সাধারণ ভোটারদের হুমকি প্রদান, সভা-সমাবেশে অকথ্য-অশ্লীল ভাষায় বক্তব্য প্রদান ও মিথ্যাচারের প্রতিবাদে এবং গ্রহণযেগ্য অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে মাদারীপুর জেলা প্রশাসকের কাছে রোববার বেলা ১১টার দিকে স্মারকলিপি দিয়েছে সচেতন নাগরিক সমাজ।

স্মারকলিপিতে অভিযোগ করে সচেতন নাগরিক সমাজের পক্ষে জানানো হয়, মাদারীপুর সদর উপজেলার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাজল কৃঞ্চ দে ও তার সমর্থক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ হোসেন ইয়াদ, পাভেলুর রহমান, শফিক খান, রুবেল খানসহ নেতাকর্মীরা বিভিন্ন নির্বাচনী জনসভায় আমাদের প্রাণপ্রিয় নেতা ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য সাবেক নৌপরিবহনমন্ত্রী মুক্তিযোদ্ধা শাজাহান খানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার, সাবেক পৌর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, মাদারীপুর বণিক সমিতির সভাপতি সাব্বির ভূঞা, অ্যাডভোকেট মামুন খান, মাদারীপুর চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি বাবুল দাস, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভীর হোসেন আবীর প্রমুখ।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত