ভিজিএফের চাল নিয়ে দ্বন্দ্ব

গৌরীপুরে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের পাল্টাপাল্টি বিক্ষোভ

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহের গৌরীপুরে ঈদুল ফিতরে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ চাল নিয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের পাল্টাপাল্টি ঝাড়– মিছিল, বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান করেছে।

উপজেলার ৩নং অচিন্তপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তরের নেতৃত্বে ৩নং অচিন্তপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ ব্যানারে সোমবার সাবেক ইউপি চেয়ারম্যান আহাম্মদ উল্লাহ ওরফে আবদুল হাইয়ের বিরুদ্ধে ঝাড়– মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা পরিষদ চত্বরে ভিজিএফ কার্ড জালিয়াতির অভিযোগ এনে ৯০ ঘণ্টার আলটিমেটাম দেন তারা।

অপরদিকে সাবেক ইউপি চেয়ারম্যান আহাম্মদ উল্লাহ ওরফে আবদুল হাইয়ের নেতৃত্বে ৩নং অচিন্তপুর ইউনিয়নবাসী ব্যানারে রোববার বর্তমান চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তরের বিরুদ্ধে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত লুটপাটের অভিযোগে বিক্ষোভ মিছিল, ধানমহালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ শেষে অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে বিচারের দাবিতে ইউএনওর কাছে স্মারকলিপি প্রদান করেন তারা।

সোমবারের সমাবেশে শহীদুল ইসলাম অন্তর দাবি করেন, ঈদে বরাদ্দকৃত ভিজিএফের চাল সুষ্ঠুভাবে বিতরণ হয়েছে। তবে তার কাছে এখন ২ হাজার ৫৪ জনের মাল রয়েছে। যা ওই সময় দেয়া সম্ভব হয়নি। আহাম্মদ উল্লাহ দাবি করেন, এ ইউনিয়নে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিএফের চাল লুট করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×