কেশবপুরে বখাটের ভয়ে পরীক্ষা দিতে পারছে না ছাত্রী

  কেশবপুর (যশোর) প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কেশবপুরে বখাটে ও তার সহযোগীদের ভয়ে ১০ম শ্রেণীর ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ রয়েছে। ভয়ে সে প্রাক-নির্বাচনী পরীক্ষায়ও অংশগ্রহণ করতে পারেনি। ছাত্রীর পরিবারও রয়েছে আতঙ্কে। প্রতিকার চেয়ে বিভিন্ন দফতরে আবেদন করেছেন ওই ছাত্রীর পিতা।

ঘটনার বিবরণে জানা গেছে, উপজেলার বরণডালী গ্রামের সিরাজুল ইসলাম মোল্যার মেয়ে বিলকিস আরা বৃষ্টি এসএসজি বরণডালী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ে। বৃষ্টি একই গ্রামের রবিউল ইসলাম সরদারের ছেলে রোকুনুজ্জামান রিপনের কাছে নিজ বাড়িতে প্রাইভেট পড়ত। সিরাজুল ইসলাম মোল্যা বলেন, প্রাইভেট পড়াকালীন ওই যুবকের কথাবার্তা এবং চলাফেরা সন্দেহ হলে তার নিকট প্রাইভেট পড়ানো বন্ধ করে দেয়া হয়। এর পর থেকে ওই যুবক স্কুলে যাওয়ার পথে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে এবং তাদের বাড়িতে নানা রকম হুমকি দেয়। হুমকির কারণ উল্লেখ করে গত ১৩ মে কেশবপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। গত শনিবার ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে তাকে ওই বখাটেসহ তার সহযোগীরা উত্ত্যক্ত করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×