ফরিদগঞ্জে সরকারি গাছ কাটায় মামলা

  ফরিদগঞ্জ প্রতিনিধি ২৫ Jun ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের লোহাগড় গ্রামের রাস্তার পাশের সরকারি গাছ অনুমতি না নিয়ে কাটার অপরাধে স্থানীয় দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছে উপজেলা বন বিভাগ। স্থানীয় লোকজন জানায়, কয়েকদিন পূর্বে লোহাগড় গ্রামের শরীফুল আলম ও ফয়েজ আহমেদ লোহাগড় ব্রিজসংলগ্ন রাস্তার পাশে থাকা ১২টি বাবলা গাছ কেটে ফেলে। অবৈধভাবে তারা এসব সরকারি গাছ কাটার অপরাধে ২০ জুন ফরিদগঞ্জ উপজেলা বন ও পরিবেশ কর্মকর্তা কাউছার আহম্মেদ বাদী হয়ে শরীফুলসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা করেন। এ ব্যাপারে শরীফুল আলম জানান, মসজিদ করার জন্য তারা রাস্তার পাশের গাছগুলো কেটেছে। এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত আবেদন করা হয়েছে। এ ব্যাপারে ফরিদগঞ্জ উপজেলা বন ও পরিবেশ কর্মকর্তা কাউছার আহম্মেদ বলেন, বন বিভাগ কর্তৃপক্ষকে কোনো কিছু না জানিয়ে রাস্তার পাশে থাকা সরকারি গাছ কেটে ফেলে। সেজন্য তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত