চাঁদা দাবিতে আ.লীগ নেতার হুমকি

বাগমারায় পুলিশ পাহারায় সড়ক নির্মাণ

  রাজশাহী ব্যুরো ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্থানীয় এক আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীদের চাঁদা দাবি ও নির্মাণ শ্রমিকদের মারধরের ফলে রাজশাহীর বাগমারা উপজেলায় পুলিশ পাহারায় রাস্তার কাজ শুরু হয়েছে। উপজেলার বড়বিহানালী ইউনিয়নের খালিশপুর থেকে আত্রাই উপজেলার পাইকাড়া পর্যন্ত এলজিইডির রাস্তাটির নির্মাণ কাজ শুরু হয়। এদিকে সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রেজা ও তার সহযোগী রুবেল হোসেনের বিরুদ্ধে বাগমারা থানায় মামলা হয়েছে। বাগমারা উপজেলা এলজিইডির প্রকৌশলী ও ঠিকাদার নাজমুল ইসলাম অভিযোগ করেন, আওয়ামী লীগ নেতা রেজা ও তার সহযোগী রুবেল হোসেন শনিবার সকালে তাদের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা না পেলে সড়কের নির্মাণকাজ বন্ধ করার হুমকি দেন। ওইদিন আওয়ামী লীগ নেতা ও তার সমর্থকরা লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে গিয়ে নির্মাণ শ্রমিকদের ওপর হামলা চালায়। এতে ২৫ জন নির্মাণ শ্রমিক আহত হন। খবর পেয়ে বাগমারা থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও আহত শ্রমিকদের উদ্ধার করে। এই হামলার প্রেক্ষিতে ঠিকাদার নিরাপত্তা চেয়ে আবেদন করেন থানা পুলিশের কাছে। এছাড়া সড়ক নির্মাণের কাজ বন্ধ হওয়ায় পুলিশি পাহারা চেয়ে আবেদন করেন উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন। বাগমারা ইউএনও জাকিউল ইসলাম জানান, চাঁদাবাজদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এদিকে চাঁদাদাবিতে সড়কের কাজ বন্ধ করা ও নির্মাণ শ্রমিকদের ওপর হামলার অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রেজা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×