রানীনগরে ৯৪ বছরেও বয়স্কভাতা পাননি বিরো বিবি

  নওগাঁ প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নওগাঁর রানীনগরের বিরো বিবির ৯৪ বছর বয়সেও কপালে জোটেনি বয়স্ক অথবা বিধবা ভাতার কার্ড। বয়সের ভারে নুয়ে পড়েছেন তিনি। দীর্ঘদিন অতিবাহিত হলেও তাকে একটি কার্ড করে দেয়ার জন্য কেউ কোনো পদক্ষেপ গ্রহণ করেননি। জানা গেছে, উপজেলার একডালা ইউনিয়নের দুধকুণ্ডি দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্বাস আলী প্রামাণিকের স্ত্রী বিরো বিবি। ভোটার আইডি কার্ড অনুযায়ী বয়স তার ৯৪ বছর। প্রায় ৪০-৪৫ বছর আগে বিধবা হন। বিভিন্নজনের বাড়িতে কাজ করে সংসার চালাতেন। বয়সের ভারে এখন কিছুই করতে পারেন না। বয়স্ক ভাতা অথবা বিধবা ভাতার একটি কার্ডের জন্য বিভিন্ন জায়গায় ধরনা দিয়েও এখন পর্যন্ত কোনো কার্ড পাননি। তাই এখন বয়স্কভাতা অথবা বিধবাভাতার কার্ডের আশাই ছেড়ে দিয়েছেন বিরো বিবি। একডালা ইউনিয়নের স্থানীয় মেম্বার আজিজার রহমান বলেন, বয়স্কভাতা ও বিধবাভাতার কার্ডের ভাগ আমাকে না দেয়ায় তাকে কার্ড করে দিতে পারিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×