সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কেশবপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কেশবপুর (যশোর) প্রতিনিধি

কেশবপুরে নানাবাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার ব্রহ্মকাঠি গ্রামে রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, মনিরামপুর উপজেলার মাছনা গ্রামের শফিয়ার রহমানের ছেলে শাহারিয়ার ইসলাম মায়ে সঙ্গে কেশবপুরের ব্রহ্মকাঠি গ্রামে নানা রফিকুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে। রোববার সন্ধ্যার আগে খেলা করতে গিয়ে নানাবাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে তার মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ঈশ্বরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ওয়েল্ডিং মিস্ত্রির মৃত্যু হয়েছে। রোববার রাতে ঈশ্বরগঞ্জ হাসপাতালের সামনে সুমন নামে ওই মিস্ত্রি ওয়েলডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। মৃত সুমনের বাড়ি উপজেলার সরিষা ইউপির মহেশপুর গ্রামে।

সখীপুরে এনজিওর নির্বাহী পরিচালক গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

সখীপুরে এসডিএস (সোস্যাল ডেভেলপমেন্ট সোসাইটি) এনজিওর নির্বাহী পরিচালক ৩২ মামলার ফেরারি ও পাঁচ মামলার সাজাপ্রাপ্ত আসামি রফিকুল ইসলাম ওরফে সাইফুলকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে সখীপুর থানা পুলিশ। তার বিরুদ্ধে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগ রয়েছে। গ্রেফতার রফিকুল ইসলাম উপজেলার আড়াইপাড়া গ্রামের মৃত আবদুল কুদ্দুছের ছেলে। একই রাতে অপর এক মামলার সাজাপ্রাপ্ত আসামি পৌরসভার কচুয়া রোড এলাকার সুলতান আহমেদের ছেলে জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বরিশালে চার প্রতিষ্ঠানে জরিমানা

বরিশাল ব্যুরো

ট্রেড লাইসেন্স না থাকায় বরিশালে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর পলাশপুর ব্রিজ এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহামুদ একটি টেইলার্স, ভ্যারাইটিজ স্টোর, কনফেকশনারি দোকান এবং একটি খাবার হোটেলের মালিকদের ১৪ হাজার টাকা জরিমানা করেন।

গোলাপগঞ্জে গাছ থেকে পড়ে দিনমজুরের মৃত্যু

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

গোলাপগঞ্জে গাছ থেকে পড়ে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। মৃতের নাম মুন্না মিয়া। তিনি উপজেলার পৌর এলাকার গোঘারকুল গ্রামের মৃত শামসুল হকের ছেলে। জানা যায়, মঙ্গলবার তিনি গোঘারকুল এলাকায় গাছ কাটার সময় পা পিছলে নিচে পড়ে যান। ৫ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর রোববার না ফেরার দেশে চলে যান।

চুনারুঘাটে শিশুমেলা

চুনারুঘাট প্রতিনিধি

নারী ও শিশু উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক কর্মসূচির আওতায় হবিগঞ্জের চুনারুঘাটে দু’দিনব্যাপী শিশুমেলা শুরু হয়েছে। সোমবার এনামুল হক মোস্তফা শহীদ অডিটোরিয়ামে মেলার উদ্বোধন করেন ইউএনও মঈন উদ্দিন ইকবাল। মেলা উপলক্ষে শিশুদের চিত্রাংকন, নাচ, গান, আবৃতি, নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলা তথ্য কর্মকর্তা পবন চৌধুরীর সভাপতিত্বে মেলায় বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুল হক, সহকারী শিক্ষা কর্মকর্তা খোর্শেদ আলম, আলমগীর খান, আবুল কালাম আজাদ প্রমুখ।

আলমডাঙ্গায় হাতকড়াসহ পলাতক মাদক ব্যবসায়ী গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আলমডাঙ্গায় হাতকড়া পরা অবস্থায় পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী দুলাল হোসেনকে পুনরায় গ্রেফতার করা হয়েছে। পালিয়ে যাওয়ার ১২ ঘণ্টা পর আলমডাঙ্গা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আলমডাঙ্গা শহরের নিকটবর্তী কালিদাসপুর গ্রামের আলম হোসেনের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল হোসেন রোববার রাতে আটক হন। এ সময় পুলিশের হ্যান্ডকাফসহ তিনি পালিয়ে যান। সোমবার সকালে একই উপজেলার আসাননগর গ্রাম থেকে পুলিশ পুনরায় তাকে গ্রেফতার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×