অবৈধ সম্পদ অর্জন

যশোরের সাবেক নাজির রবিউলের বিরুদ্ধে দুদকের মামলা

  যশোর ব্যুরো ২৫ জুন ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

যশোরে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে জেলা জজ আদালতের সাবেক নাজির রবিউল ইসলামের বিরুদ্ধে মামলা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় যশোরের সহকারী পরিচালক মোশাররফ হোসেন কোতোয়ালি থানায় রোববার মামলা করেছেন। রবিউল ইসলাম যশোর শহরের গাড়িখানা রোডের অধিবাসী।

দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক নাজমুচ্ছায়াদাত বলেন, যশোর জেলা জজ আদালতের সাবেক নাজির বরিউল ইসলামের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠলে সত্যতা যাচাইয়ের জন্য নোটিশ দেয়া হয়। দাখিলকৃত সম্পদের হিসাব বিবরণী যাচাই-বাছাই করে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের সত্যতা পাওয়ায় মামলা করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত রবিউল ইসলামের মোট সম্পদের পরিমাণ এক কোটি ৬৭ লাখ ৭৪ হাজার ৯৯৭ টাকা ও ১৪ ভরি সোনার গহনা। ২০১২ সালের ২৩ জুলাই দুদকে সম্পদের হিসাব জমা দেন। সেখানে হিসাব দেন এক কোটি ৫৫ লাখ ৯৯৭ টাকা ও ১৪ ভরি সোনার গহনা আছে। কিন্তু হিসাব বিবরণীতে ১২ লাখ ৩৪ হাজার ৯৯৭ টাকার সম্পদের তথ্য গোপন করেছেন রবিউল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত