বরগুনায় চিকিৎসকের ওপর হামলার প্রতিবাদ বরিশালে

  বরিশাল ব্যুরো ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরগুনা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মশিউর রহমানের ওপর দুর্বৃত্তের হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন চিকিৎসকরা। সোমবার বেলা ১১টায় বরিশাল জেলা বিএমএ ও শেরেবাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের সর্বস্তরের চিকিৎসকদের উদ্যোগে এ মানববন্ধন হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) বরিশাল জেলা শাখার সভাপতি ডা. মো. ইসতিয়াক হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন বিএমএ বরিশাল জেলা শাখার সম্পাদক ডা. মো. মনিরুজ্জামান, শেবাচিম হাসপাতালের আউটডোর ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. সৈরভ সুতার, সম্পাদক নূরুন্নবী তুহিন, সাংগঠনিক সম্পাদক ডা. মোস্তফা কামাল, ডা. শিরিন সাবিহা তন্নি, ডা. বিপ্লব কুমার প্রমুখ। এ সময় বক্তারা ডা. মশিউর রহমানের ওপর হামলাকারীদের বিচারের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করেন। উল্লেখ্য, ১৯ জুন বুধবার রাতে বরগুনা জেনারেল হাসপাতালে এক রোগী ভর্তি হয়। সে বরগুনা জেলা স্কুলের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। ওই রোগীর শারীরিক অবস্থার অবনতি হলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক ডা. মশিউর রহমান। কিন্তু ওই শিশুকে বরিশাল না নেয়ায় রাতে তার মৃত্যু হয়। এরপরই রোগীর স্বজনরা চিকিৎসক ডা. মশিউর রহমানের ওপর হামলা চালায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×