সৈয়দ আবুল হোসেন কলেজ

কালকিনিতে অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষকদের কালোব্যাজ ধারণ

  কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অধ্যক্ষ মো. হাসানুল সিরাজীর বিরুদ্ধে কলেজ পরিচালনায় অব্যবস্থাপনাসহ বিভিন্ন অভিযোগ এনেছেন ওই কলেজের শিক্ষক-কর্মচারীরা। সোমবার সকালে কলেজ হলরুমে শিক্ষক কর্মচারীরা কালোব্যাজ ধারণ করে সংবাদ সম্মেলন করেন। জানা গেছে, অধ্যক্ষ পদে হাসানুল সিরাজীর যোগদানের পর থেকেই তার একগুয়েমি ও উদ্দেশ্যপ্রণোদিত অব্যবস্থাপনায় কলেজ মারাত্মক বিপর্যয়ের সম্মুখীন হয়। এ বিষয়ে শিক্ষকরা কর্তৃপক্ষকে বারবার অবগত করেও কোনো প্রতিকার পাননি। এছাড়া ওই অধ্যক্ষের বিরুদ্ধে কলেজের শিক্ষকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ ও কলেজের জুনিয়র শিক্ষকদের নিয়ে গ্রুপিং সৃষ্টি করাসহ নানা অভিযোগ পাওয়া গেছে। এসব ঘটনার প্রতিবাদে কলেজের শিক্ষকরা কালব্যাজ ধারণ ও সংবাদ সম্মেলন করেন। এ ব্যাপারে অধ্যক্ষ হাসানুল সিরাজী বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। সৈয়দ আবুল হোসেন কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি তৌফিকুজ্জামান শাহিন বলেন, ১ জুলাই কলেজের ম্যানেজিং কমিটির সভা আহ্বান করেছি। ওই সভায় শিক্ষকদের কথা শুনে ঘটনার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×