মুরাদনগরে রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

  মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুরাদনগরে জনসাধারণের যাতায়াতের ১৫০ বছরের রাস্তা বন্ধ করে দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী। সোমবার দুপুরে উপজেলার চৌমুহনী-কালাডুমুর সড়কের বৈষখলা এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, বৈষখলা গ্রামের ইদ্রিস মিয়ার দুই ছেলে ইব্রাহীম ও আবুল হোসেন গ্রামের ভেতরের ১৫০ বছরের পুরনো ওয়াকফ দলিল করা একটি রাস্তায় ঘর নির্মাণ ও বেড়া দিয়ে জনসাধারণের যাতায়াত বন্ধ করে দিয়েছে। এতে প্রায় ৫০ পরিবার অবরুদ্ধ হয়ে আছে। রাস্তা বন্ধের প্রতিবাদ করলে আবুল হাশেম নামের এক স্থানীয়কে রাতের আঁধারে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে। সে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এ হামলার বিচার চাই এবং প্রাচীন এই রাস্তা যাতায়াতের জন্য খুলে দিতে প্রশাসনের কাছে জোর দাবি জানাই। এ সময় বক্তব্য রাখেন এরশাদ মিয়া, আসমত আলী বেপারি, সফিউল্লাহ, আজিজ, ফয়েজুর রহমান, আবদুল বাতেন, তাসলিমা আক্তার প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×