পীরগঞ্জে মাদক মামলায় এসআইসহ দু’জন জেলহাজতে

  পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পীরগঞ্জে ২ কেজি গাঁজা ও ৮ হাজার পিস ইয়াবাসহ ঠাকুরগাঁও কোর্ট পুলিশের এসআই হেলাল উদ্দিন প্রমাণিক ও তার সহযোগী পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিক চন্দ্র দাস গোয়েন্দা পুলিশের হাতে রোববার দুপুরে গ্রেফতার হয়েছেন। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে সোমবার বিকাল পর্যন্ত পীরগঞ্জ থানা চত্বরে উৎসুখ মানুষ ভিড় জমায়। ঐদিন রাতে দু’জনের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে মামলা হলে পর দিন সকালে তাদের ঠাকুরগাঁও জেলহাজতে পাঠানো হয়। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশের ওসি রফিকুল ইসলামের নেতৃত্বে দুটি মাক্রোবাসযোগে একটি দল দুপুরে পীরগঞ্জ থানা সংলগ্ন পীরগঞ্জ ডাক বাংলার পরিত্যক্ত একটি সরকারি কোয়ার্টারে এসআই হেলাল উদ্দিন প্রামাণিকের বাসায় অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ এসআই হেলাল ও তার অপকর্মের সহযোগী পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিক চন্দ্র দাসকে আটক করে পীরগঞ্জ থানায় নিয়ে যান। পরে ওই বাসায় তাদের কাছ থেকে আটক ইয়াবা ও গাঁজার তালিকা করে ঐদিন রাতে তাদের দু’জনের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একটি মামলা করে গোয়েন্দা পুলিশ।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি বজলুল রশীদ জানান, তারা গোয়েন্দা পুলিশের হাতে ধরা খেয়ে জেলে গেছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×