লালমনিরহাটে ১০৩ টাকায় পুলিশে নিয়োগের প্রচার

কুড়িগ্রামে এসপির সতর্ক বার্তা

  লালমনিরহাট ও কুড়িগ্রাম প্রতিনিধি ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কয়েক দিন ধরেই লালমনিরহাট জেলাজুড়ে চলছে মাইকিং। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম (ফেসবুক) থেকে শুরু করে স্থানীয় ক্যাবল লাইনে (ডিশলাইন) ভিডিও প্রদর্শন করে বলা হচ্ছে- পুলিশ নিয়োগে যোগ্য ও মেধাবীদেরই চাকরি দেয়া হবে। এজন্য মাত্র ১০৩ টাকা খরচ করতে হবে। এর মধ্যে আবেদনকারীকে ১০০ টাকা মূল্যের ট্রেজারি চালান ও মাত্র ৩ টাকায় ফরম কিনতে হবে। তাই ১০৩ টাকায় চাকরির প্রতিশ্রুতিসহ ঘুষ ও প্রতারণা ঠেকাতে এমন প্রচারণা চালিয়ে যাচ্ছে লালমনিরহাট জেলা পুলিশ। আর তাই আগামীকাল বুধবার মাত্র ১০৩ টাকায় চাকরি পেতে স্বপ্ন দেখছেন লালমনিরহাটের অনেকেই। লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, ‘শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে জেলার ১৭ জন নারী ও পুরুষকে কনস্টেবল পদে নিয়োগ দিতে ব্যাপক প্রচারণা চলছে। এতে কোনো টাকা ছাড়াই যোগ্য ও মেধাবীদের নিয়োগ দেয়া হবে।’ তাই চাকরিপ্রত্যাশী ও তাদের অভিভাবকদের এজন্য কোনোপ্রকার আর্থিক লেনদেন না করতে আহ্বান জানিয়েছেন তিনি।

এদিকে কুড়িগ্রামে নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের সঙ্গে কুড়িগ্রাম জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা সোমবার বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক খ ম আতাউর রহমান বিপ্লবসহ প্রায় ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন। এ সময় পুলিশ সুপার কুড়িগ্রাম জেলাকে মাদক ও জুয়ামুক্ত করার পাশাপাশি নারী ও পুরুষ কনস্টেবল নিয়োগে মেধা ও যোগ্যতাকে প্রাধান্য দেয়া হবে বলে জানান। একই সঙ্গে তিনি ঘোষনা দেন- আসন্ন পুলিশ সদস্য নিয়োগে কেউ টাকা-পয়সা নিলেই হাতে হাতকড়া পড়বে। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাবেক সভাপতি মো. শাহাবুদ্দিন, সফি খান, মমিনুল ইসলাম মঞ্জু, ছানালাল বকসী, সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক খ ম আতাউর রহমান বিপ্লব প্রমুখ। এ সময় পুলিশ সুপারকে সহায়তা করেন অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×