সালথায় ছাত্রী ধর্ষণের শিকার : অভিযুক্ত আটক

উখিয়ায় ধর্ষণ চেষ্টার মামলা

  নগরকান্দা (ফরিদপুর) ও উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি ২১ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদপুরের সালথায় ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামে। এই ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে শুক্রবার বিকালে সালথা থানায় মামলা দায়ের করার পর, রাতে বহুলুল বিশ্বাস (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দুই সন্তানের জনক বহুলুল বিশ্বাস সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের বাংরাইল গ্রামের আফছার বিশ্বাসের ছেলে।

জানা গেছে, শুক্রবার দুপুরে ওই ছাত্রী প্রকৃতির ডাকে বসতঘরের পেছনের টয়লেটে যায়। এ সময় ওতপেতে থাকা বহুলুল বিশ্বাস টয়লেটের ভেতরে প্রবেশ করে শিশুটির গলায় কাঁচি ঠেকিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে তার মা ছুটে এলে ধর্ষক বহুলুল বিশ্বাস পালিয়ে যায়।

এদিকে উখিয়ায় স্কুলের ক্লাসরুমে ঢুকে ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে জাহেদুল ইসলাম (৩৩) নামে একজনের বিরুদ্ধে মামলা করেছে ভিকটিমের বাবা। শুক্রবার রাতে এই মামলা হয়। বৃহস্পতিবার প্রতিদিনের ন্যায় পূর্বডিগলিয়াপালং মুরাপাড়া গ্রামের মো. শাহজাহানের ৫ম শ্রেণী পড়ুয়া মেয়ে কোচিং করার জন্য পূর্বডিগলিয়াপালং সরকারি প্রাথমিক বিদ্যালয় যায়। বিদ্যালয়ে প্যারা শিক্ষক নুরুল আলম নুরু বিদ্যালয়টির তালা খুলে পার্শ্ববর্তী দোকানে নাস্তা করতে গেলে জাহেদ স্কুলের ক্লাস রুমে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। তার চিৎকারে অন্য ছাত্রছাত্রীরা দৌড়ে গিয়ে প্যারা শিক্ষক নুরুল আলমকে বললে তিনি দৌড়ে স্কুলে আসেন। এ সময় জাহেদ পালিয়ে যায়। জাহেদ একই এলাকার কেরামইত্তাপাড়া এলাকার মো. কালুর ছেলে। তার স্ত্রী ও ২ সন্তান রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×