রাবিতে দ্বিতীয়বার ভর্তির সুযোগ থাকছে না, পরীক্ষা শুরু ২০ অক্টোবর

  রাজশাহী ব্যুরো ২৫ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পরীক্ষা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা দেয়ার সুযোগ থাকছে না। ভর্তি পরীক্ষা আগামী ২০ অক্টোবর শুরু হয়ে ২২ অক্টোবর পর্যন্ত চলবে।

বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন রাবি ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানু।

তিনি জানান, পরীক্ষার প্রাথমিক আবেদন শুরু হবে আগামী ৩ সেপ্টেম্বর। চলবে ১২ সেপ্টেম্বর পর্যন্ত। চূড়ান্ত আবেদন ১৭ সেপ্টেম্বর শুরু হয়ে ৩০ সেপ্টেম্বর শেষ হবে। এর আগে ভর্তি পরীক্ষা উপকমিটি মাত্র তিনটি ইউনিটে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নেয়। সেই সিদ্ধান্ত এ সভায় বহাল রাখা হয়। সেখানে ‘এ’ ইউনিটে অধীনে মানবিক, সামাজিক বিজ্ঞান অনুষদ ও শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের পরীক্ষা হবে।

এই ইউনিটে থাকবে বিভাগ চেঞ্জের সুবিধা। ‘বি’ ইউনিটে ব্যবসায় শিক্ষা অনুষদ, ব্যবসায় প্রশাসন ইন্সটিটিউট এবং ‘সি’ ইউনিটের অধীনে বিজ্ঞান, জীব ও ভূ-বিজ্ঞান, কৃষি অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×