সচিবের ভাই হত্যাকাণ্ডে মাধবপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ডাকাত গ্রেফতার

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হবিগঞ্জের মাধবপুরে সচিবের ভাই আলোচিত টিপু হত্যার মূল হোতা মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক ডাকাত এরশাদকে র‌্যাবের সহযোগিতায় গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে ডাকাত এরশাদকে হবিগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। শনিবার রাতে থানার অফিসার সিলেট শহরের আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে এরশাদ আলীকে গ্রেফতার করেন। ওই দিন রাতে থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে সিলেটে অভিযান চালিয়ে উপজেলার আদাঐর ইউনিয়নের হালুয়াপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে দুর্ধর্ষ ডাকাত এরশাদ আলীকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাধবপুর থানায় অনেকগুলো চুরি, ডাকাতির মামলা রয়েছে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, ২০১১ সালে উপজেলার মনতলা মেরাশানি গ্রামের তৎকালীন সিনিয়র সহকারী সচিব আশরাফুল রহমান নোমান ও সিনিয়র সহকারী সচিব ইমরুল মহসিনের বাড়িতে ডাকাতি করতে গেলে মহসিনের ভাই টিপু ডাকাতদের বাধা প্রদান করলে ডাকাতদল তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় টিপুর স্ত্রী হাসিনা আক্তার বেবি বাদী হয়ে মাধবপুর থানায় ২৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। পুলিশ দীর্ঘ তদন্ত করে ২৩ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলার দীর্ঘ ৬ বছর পর ২০১৭ সালের ২৩ আগস্ট হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের তৎকালীন বিচারক মাফরোজা পারভীন ৮ জনের ফাঁসি ও ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। রায়ের সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ডাকাত এরশাদ আলী পলাতক ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×