গাইবান্ধা ও চরভদ্রাসনে ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচির দাবি

  গাইবান্ধা ও চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ২২ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সারাদেশে ডেঙ্গু প্রতিরোধে কার্যকর উদ্যোগ গ্রহণের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বুধবার বিক্ষোভ মিছিল ও শহরের ডিবি রোডে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে জেলা প্রশাসক কার্যালয়ে একটি স্মারকলিপি প্রদান করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি পরমানন্দ দাস, সহ-সভাপতি মাহবুব আলম মিলন, সাধারণ সম্পাদক রাহেলা সিদ্দিকা, সাংগঠনিক সম্পাদক বন্ধন কুমার, স্কুল সম্পাদক মাসুদা আকতার প্রমুখ। বক্তারা অবিলম্বে ডেঙ্গু প্রতিরোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, জেলা-উপজেলা হাসপাতালগুলোতে ডেঙ্গু রোগ নির্ণয় এবং পর্যাপ্ত ওষুধ সরবরাহ ও চিকিৎসাসেবা প্রদানের দাবি জানান।

এদিকে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মধ্যদিয়ে প্রবাহিত ভুবেনশ্বর শাখা নদের গভীর কচুরিপানা পরিষ্কার ও নদটির সংস্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয় সর্বসাধারণ। বুধবার মানববন্ধন শেষে ফরিদপুর জেলা প্রশাসক ও পাউবো’র নির্বাহী প্রকৌশলীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়। উপজেলার ব্যবসায়ীদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন চরভদ্রাসন হাট-বাজার বণিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো. শহিদুল ইসলাম মোল্যা। প্রধান অতিথি হিসেবে ভুবেনশ্বর নদ রক্ষা কমিটির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্যা। মানববন্ধনের সার্বিক পরিচালনা করেন ব্যবসায়ী মো. মোজাফ্ফর হোসেন জাফর। মানববন্ধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সম্পাদক মো. মিজানুর রহমান, স্থানীয় অব. শিক্ষক ওয়াছেল উদ্দিন শিকদার, ব্যবসায়ী মো. শহীদ মোল্যা ও দেলোয়ার হোসেন মোল্যা প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×