চেয়ারম্যান পলাতক

মোহনগঞ্জের বানিয়াহারী ইউপিবাসী সেবাবঞ্চিত

  নেত্রকোনা প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার ২নং বড়তলী বানিয়াহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুখলেছুর রহমান পলাতক থাকায় সেবাবঞ্চিত হচ্ছেন ইউনিয়নবাসী। ভিজি কার্ডের অর্থ আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশন কর্তৃক দায়েরকৃত মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় এবং তার বিরুদ্ধে একটি হত্যা মামলা থাকায় দীর্ঘ ২ মাস ধরে তিনি পলাতক। এ সমস্যা থেকে উত্তরণের জন্য পরিষদের ৭ জন সদস্য রোববার দুপুরে নেত্রকোনা জেলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয় ও স্থানীয় সরকার শাখার আশু হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে ইউপি সদস্য রাকিব হাসান জানান, বর্তমান চেয়ারম্যান মুখলেছুর রহমানের বিরুদ্ধে ২০১৬ সালের ডিসেম্বর মাসের ভিজিডি কর্মসূচির ১৫৫টি কার্ডের মাল কার্ডধারীদের না দিয়ে আত্মসাৎ করার অভিযোগে দুর্নীতি দমন কমিশন কর্তৃক দায়েরকৃত দুর্নীতির মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ওই চেয়ারম্যানের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে। পলাতক থাকায় ইউনিয়ন পরিষদের সব ধরনের সেবা পাওয়া থেকে ইউনিয়নবাসী বঞ্চিত হচ্ছেন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.