লংগদু মাইনীমূখ বাজার থেকে বৃদ্ধের লাশ

  রাঙ্গামাটি প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লংগদু উপজেলার মাইনীমূখ বাজার পাহাড়িকা আবাসিক হোটেল থেকে মো. হাসান (৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৯টার পর আবাসিক হোটেলের দায়িত্বে থাকা লোকজন ৬ নম্বর রুমের ভেতর থেকে বন্ধ থাকায় অনেকক্ষণ ডাকাডাকি করার পরও ওই ব্যক্তির কোনো সাড়াশব্দ না পেয়ে পরে লংগদু থানায় খবর দেয়। পরে পুলিশ ও এলাকার গণ্যমান্য লোকদের উপস্থিতিতে রুমের দরজার হুক ভেঙে দরজা খুলে লাশ উদ্ধার করা হয়। লংগদু থানার তদন্ত কর্মকর্তা এসআই বিলাল হোসেন প্রাথমিক তদন্তে জানান, গায়ে লেপ মোড়ানো অবস্থায় তাকে দেখতে পাই। পরে তল্লাশি করে তার ব্যবহৃত একটি চশমা, লুঙ্গি, চাদর, নামাজের মসলা, ২ জোড়া জুতা, পাঞ্জাবি-পায়জামা, একসেট কাপনের কাপড় (আতর সুরমাসহ), এসিমিক্স নামে অব্যবহৃত একটি কীটনাশক ওষুধের বোতল (ইনটেক), একপাতা ডিউলাক্স ট্যাবলেট, মাথার টুপি ইত্যাদি পাওয়া যায়। উদ্ধারকালে ওই ব্যক্তির চেহারা ছিল একদম স্বাভাবিক। শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মনে করা হচ্ছে তিনি নিয়মিত নামাজ-কালাম পড়তেন। এসআই বিল্লাল আরও জানান, ওই ব্যক্তি এখানে আসার আগের দিন রাঙ্গামাটিতেও এক বোর্ডিংয়ে ছিলেন, সেখানেও তিনি একই ঠিকানা দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter