সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তালতলী হাসপাতালে আন্তঃ ও বহিঃবিভাগ চালু

তালতলী (বরগুনা) প্রতিনিধি

তালতলী ২০ শয্যার হাসপাতালের আন্তঃ ও বহিঃবির্ভাগ রোববার চালু করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ডা. এমএ মতিনের সভাপতিত্বে সেবার উদ্বোধন করেন সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। এতে বক্তব্য রাখেন পৌর মেয়র মতিয়ার রহমান, ইউএনও ফারজানা রহমান প্রমুখ।

সাতক্ষীরায় ক্রেতা সেজে অস্ত্র উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

ক্রেতা সেজে অবৈধ অস্ত্রসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার সকালে সাতক্ষীরা শহরের নারকেলতলা মোড় থেকে ওই অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে খুলনার দৌলতপুর উপজেলার পাবলা গ্রামের নুরুল ইসলাম সরদার ও আজমির শেখের ছেলে আকবর শেখ।

গৌরনদীতে অপহৃত পরীক্ষার্থী কোটালীপাড়ায় উদ্ধার

গৌরনদী প্রতিনিধি

অপহরণের দু’দিন পর বরিশালের গৌরনদী গার্লস স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীকে শনিবার বিকালে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় প্রধান আসামি আশিক ফকির ও তার সহযোগী বাবু সরদারকে গ্রেফতার করা হয়। উদ্ধার ছাত্রীকে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

কেশবপুরে বইমেলার সমাপ্তি

কেশবপুর (যশোর) প্রতিনিধি

কেশবপুরে অমর একুশে বইমেলা শুক্রবার রাতে সমাপ্ত হয়েছে। মেলার শেষদিনে সভাপতিত্ব করেন পাঁজিয়া ইউনিয়নের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম মুকুল। বক্তব্য রাখেন খুলনা পাবলিক কলেজের ভাইস প্রিন্সিপাল মিলসন বসু ও সিরাজুল ইসলাম।

রায়পুরে পৌরসভার বিদ্যুৎ লাইনম্যান নিখোঁজ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে ইকবাল হোসেন রাসেদ ওরফে রাশু নামের এক বিদ্যুৎকর্মী নিখোঁজ রয়েছেন। তিনি পৌরসভার ৭নং ওয়ার্ড দক্ষিণ কেরোয়া গ্রামের তপাদার বাজার এলাকার মৃত হাফিজউল্যা কেরানির ছেলে। এ ঘটনায় রোববার দুপুরে নিখোঁজ রাশুর বড় ভাই শামিম বাদী হয়ে রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

নওগাঁয় চালভর্তি ট্রাক ছিনতাই

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ শহরের ট্রাক টার্মিনাল এলাকার দেওয়ান ফিলিং স্টেশনের পাশে থেকে ঢাকা অভিমুখী চালভর্তি একটি ট্রাক ছিনতাই হয়ে গেছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নওগাঁ সদর মডেল থানায় মামলা হয়েছে।

ভাণ্ডারিয়া মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

ভাণ্ডারিয়া প্রতিনিধি

মুক্তিযোদ্ধাদের শতকরা ৩০ ভাগ সংরক্ষিত কোটা বাতিলের দাবিতে হাইকোর্টে করা রিটের প্রতিবাদে ভাণ্ডারিয়ায় মানববন্ধন পালিত হয়েছে। এতে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শিমুল রেজা, লোকমান হোসেন মুন্সী, সম্পাদক সোহেল হাওলাদার, মিলন হাওলাদার প্রমুখ।

মঠবাড়িয়ার ইউএনও সরফরাজ জেলায় সেরা

পিরোজপুর প্রতিনিধি

জেলার ডিজিটাল ও উদ্ভাবনী মেলা-২০১৮ সেরা ইউএনও নির্বাচিত হয়েছেন মঠবাড়িয়ার জিএম সরফরাজ। শনিবার সন্ধ্যায় জেলা প্রশাসক আবু আহম্মেদ সিদ্দীকী এ সম্মাননা সনদ প্রদান করেন।

সাদুল্যাপুরে ইজিবাইকের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

গাইবান্ধা প্রতিনিধি

সাদুল্যাপুরের পশ্চিমপাড়ায় জহরুলের চাতাল সংলগ্ন এলাকায় রোববার ইজিবাইকের ধাক্কায় মোরেফা আকতার নামে এক স্কুলছাত্রী নিহত ও অপর এক ছাত্র আহত হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ইজিবাইকটিতে আগুন জ্বালিয়ে দেয়। পরে জনতা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত মোরেফা আকতার জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের মোনায়েম হোসেনের মেয়ে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.