ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

পাথরঘাটায় গ্রেফতার হয়নি অভিযুক্ত আতুর সোহাগ

  পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পূর্ব শত্রুতার জের ধরে পাথরঘাটা উপজেলার ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আসাদুল্লাহকে কুপিয়ে মারাত্মকভাবে জখম ও পায়ের রগ কর্তনের ৪৮ ঘণ্টা অতিবাহিত হলেও অভিযুক্ত পৌর ছাত্রলীগের সহ-সম্পাদক সোহাগ ওরফে আতুর সোহাগকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে পুলিশের দাবি, এজাহারভুক্ত একজনকে গ্রেফতার করলেও আতুর সোহাগ ও তার সহযোগীদের গ্রেফতারের জোর তৎপরতা চলছে। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে পূর্ব শত্র“তার জের ধরে পৌর ছাত্রলীগের সহ-সম্পাদক মো. সোহাগ মিয়া ও তার সহযোগী রুবেল কুটিয়াল প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে সাবেক ইউপি সদস্য আ. গনি হাওলাদারের বাড়ির সামনে মো. আসাদুল্লাহকে কুপিয়ে জখম করে এবং তার ডান পায়ের রগ কর্তন করে। আসাদুল্লাহ পাথরঘাটা পৌরসভার ৫নং ওয়ার্ডের ছাত্রদলের সাধারণ সম্পাদক ও মো. আলাউদ্দিন হাওলাদারের ছেলে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ বলেন, ঘটনার পরে সন্ত্রাসী আতুর সোহাগের বাড়িতে অভিযান চালিয়ে রামদাসহ দেশীয় আগ্নেয়াস্ত্র ও মদ উদ্ধার করা হলেও সোহাগকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×