সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

যমুনা টিভির সাংবাদিকসহ আহত ১০

  যুগান্তর ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এছাড়া যমুনা টিভির সাংবাদিকসহ ১০ জন আহত হন। শনিবার ও রোববার এসব দুর্ঘটনা ঘটে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে কনটেইনারবাহী ট্রেইলারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নৌবাহিনীর সদস্য নিহত হয়েছেন। রোববার সকালে পতেঙ্গা থানাধীন ড্রাইডক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরমান সিদ্দিকী নৌবাহিনীর লিডিং সিম্যান পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে।

কুমিল্লা ব্যুরো : কুমিল্লায় শনিবার রাতে সড়ক দুর্ঘটনায় আবদুল্লাহ আল-হারুন নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। নিহত হারুন উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। এ সময় নিহত হারুনের মোটরসাইকেলে থাকা তার দুই সহযোগী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্র রায়হান ও ছাত্রলীগ নেতা আক্তার হোসেন (২১) গুরুতর আহত হয়।

চকরিয়া (কক্সবাজার): চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং মাজার এলাকায় যমুনা টেলিভিশনের সংবাদ টিমের মাইক্রোবাস ও একটি তেলের ভাউচারের (তেলবাহী গাড়ি) সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে সাংবাদিকসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। রোববার সকালে এ দুর্ঘটনাটি ঘটেছে। এতে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার হোসাইন জিয়াদ, ফটো সাংবাদিক নাসির উল আলম, গাড়ি চালক মিন্টু দাস আহত হয়েছে। তাদেরকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

মহেশখালী (কক্সবাজার) : মহেশখালীতে টমটমের নিচে চাপা পড়ে এক যুবক নিহত হয়েছে। রোববার হোয়ানক পদ্ম পুকুর পাড় এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত যাত্রী মনির আহমদ প্রকাশ মনু হোয়ানকের কালাগাজীর পাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে। এদিকে উপজেলার হোয়ানকে ব্যাটারিচালিত ইজিবাইক -টমটমের সংঘর্ষে মুক্তা মনি নামে সাত বছরের এক শিশু নিহত হয়েছে।

টাঙ্গাইল : টাঙ্গাইল সদর উপজেলার বেড়াবুচনা এলাকায় রোববার অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শহিদুল ইসলাম নামের এক ব্যক্তি নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহত শহিদুল ইসলাম দেলদুয়ারের বাবুপুর গ্র্রামের নছু মিয়ার ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter