অভিভাবক নির্যাতন

কক্সবাজারে দুই শিক্ষক কারাগারে

  কক্সবাজার প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজার সদরের খরুলিয়ার কেজি স্কুলে অভিভাবক নির্যাতনের ঘটনায় মামলার আসামি ওবায়দুল হক ও বোরহান উদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। একই মামলায় আরও দুই আসামি জহিরুল হক ও দফতরি নুরুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন বিচারক।

কারাগারে পাঠানো ওবায়দুল হক খরুলিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষক। আর বোরহান উদ্দিন খরুলিয়া কেজি স্কুলের প্রিন্সিপাল।

রোববার দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫-এ শুনানি শেষে বিচারক এ আদেশ প্রদান করেন। মামলার এজাহারে প্রকাশ, চলতি বছরের ৭ জানুয়ারি সকালে স্কুলের নানা অনিয়ম ও নিজ ছেলের বেতন বৃদ্ধির কারণ জানতে খরুলিয়া কেজি স্কুলে যান অভিভাবক আয়াত উল্লাহ। এ সময় শিক্ষকের সঙ্গে তর্কাতর্কির ঘটনা ঘটে। একপর্যায়ে পার্শ্ববর্তী দুই স্কুলের শিক্ষক ও দুই স্কুলের পরিচালনা কমিটির সভাপতি এনামুল হক অভিভাবক আয়াত উল্লাহকে রশি দিয়ে বেঁধে নির্যাতন করেন। পরে এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এদিকে মামলা রেকর্ডের পর থেকে মামলার আরেক আসামি আবদুল আজিজ সৌদিয়া পালিয়ে গেছেন বলে জানান নির্যাতনের শিকার আয়াত উল্লাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter