জাবিতে সিনিয়রকে পেটাল ছাত্রলীগ কর্মীরা

  জাবি প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এক সিনিয়র শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগ কর্মীরা। রোববার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে (ডেইরি ফার্ম গেট) মারধরের এ ঘটনা ঘটে। মারধরের শিকার বিমল চন্দ্র রায় বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ৩৭তম ব্যাচের শিক্ষার্থী এবং মীর মশাররফ হোসেন হলের আবাসিক ছাত্র। অভিযুক্ত ছাত্রলীগকর্মী সাকিব জামান অন্তু (অ্যাকাউন্টিং, ৪৫ ব্যাচ) ও আরিফুল ইসলাম টিটু (দর্শন, ৪৪ ব্যাচ) একই হলের আবাসিক ছাত্র ও সেক্রেটারি গ্র“পের রবিউলের অনুসারী। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে কয়েকজন বহিরাগত ক্রিকেট খেলছিল। এ সময় চায়ের কাপে বল পড়ায় বিমল তাদের খেলতে নিষেধ করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে বিমল এক বহিরাগতকে মারতে যান। এ সময় মীর মশাররফ হোসেন হলের কয়েক ছাত্রলীগকর্মী ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বাধা দেয়। তর্কের একপর্যায়ে ছাত্রলীগকর্মী অন্তু ও টিটুসহ ৪-৫ জন মিলে বিমলকে মারধর করে। তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা যুগান্তরকে বলেন, এ বিষয়ে প্রমাণসাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×