সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফটিকছড়িতে প্রবাসীর আত্মত্যা

চট্টগ্রাম ব্যুরো

ফটিকছড়ি উপজেলায় গলায় ফাঁস লাগিয়ে খোকন (২৮) নামের এক প্রবাসী যুবক আত্মত্যা করেছে। তিনি উপজেলার নানুপুর ইউনিয়নের ঢালকাটা গ্রামের মোহাম্মদ ইলিয়াছের ছেলে। রোববার ভোরে নিজ বাড়ির সামনের একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, এক মাস আগে দুবাই থেকে দেশে বেড়াতে আসে সে।

ধোবাউড়ায় বসতবাড়িতে অগ্নিসংযোগ

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি

ধোবাউড়ায় পূর্ব শত্রুতার জেরে বসতবাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। রোববার সকালে উপজেলার বাঘবেড় ইউনিয়নের চণ্ডিরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধোবাউড়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগসূত্রে জানা যায়, চণ্ডিরকান্দা গ্রামের জিন্নত আলী ও একই গ্রামের মিরাজ আলীর সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। তারই জের ধরে মিরাজ আলী তার লোকজন নিয়ে জিন্নত আলীর বাড়িতে অগ্নিসংযোগ করেছে।

সোনাগাজীতে চুরির অভিযোগে দুই রোহিঙ্গা আটক

ফেনী প্রতিনিধি

সোনাগাজীতে মোবাইল ফোন চুরির অভিযোগে মোহাম্মদ জোয়াদ ও ফায়েজ হোসেন নামে দুই রোহিঙ্গা শরণার্থীকে আটকের পর পুলিশে দিয়েছে জনতা। শনিবার সোনাগাজী পৌর শহর থেকে তাদের আটক করা হয়। সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সোনাগাজী বাজারের একটি ওষুধের দোকান থেকে শুক্রবার বিকালে মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় ওই দুই রোহিঙ্গা শরণার্থী যুবক।

পটিয়ায় গরু চুরি করে মাংস বিক্রি : আটক ১

চট্টগ্রাম ব্যুরো

গরু চুরির পর জবাই করে হাটে মাংস বিক্রির সময় এক চোরকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে পটিয়া উপজেলার শান্তিরহাট বাজারে মাংস বিক্রির সময় পুলিশ ইসমাইল নামে ওই চোরকে গ্রেফতার করে। সে উপজেলার মনসা এলাকার উল্লা মিয়ার ছেলে। পটিয়া থানার এসআই মংচাই জানান, দু’দিন আগে শান্তিরহাট এলাকার জজমিয়া নামে এক ব্যক্তির গোয়ালঘর থেকে গরুটি চুরি হয়।

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

উপজেলার বারবাকিয়া ইউনিয়নের আন্নর আলীপাড়া এলাকায় পুকুরের পানিতে ডুবে তাওহীদুল ইসলাম (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে প্রবাসী মামুনুর রশিদের ছেলে। রোববার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

মহেশখালীতে মদের কারখানার সন্ধান : আটক ৩

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি

উপজেলার ছোট মহেশখালীর গভীর পাহাড়ে মদের কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। রোববার দুপুরে এই কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদ, মদ উৎপাদন সামগ্রী ও ৩টি লম্বা বন্দুকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, গোয়েন্দা সূত্রে খবর পেয়ে দুপুরে বিপুল সংখ্যক পুলিশ সমগ্র কারখানাটি কর্ডন করে অভিযান শুরু করে।

দুর্গাপুরে পাদুকা উৎসব

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

দুর্গাপুরে সাধুপাড়ার শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে রোববার দিনব্যাপী প্রতি বছরের মতো লোকনাথ ব্রহ্মচারীর পাদুকা উৎসব পালিত হয়েছে। এ উপলক্ষে প্রভাতে পূজা অর্চনা, গীতাপাঠ, বাল্যভোগ ও রাজভোগ, প্রদীপ প্রজ্বলন শেষে প্রসাদ বিতরণের মাধ্যমে দেশের মঙ্গল কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। বিকালে মন্দির কমিটির সভাপতি প্রদীপ দাসের সভাপতিত্বে লোকনাথ ব্রহ্মচারীর জীবনীর ওপর আলোচনা সভায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন কমিটি আহ্বায়ক অ্যাডভোকেট মানেশ চন্দ্র সাহা, কাউন্সিলর নুরুল আকরাম খান, বানী চক্রবর্তী, কমলেশ চক্রবর্তী প্রমুখ।

মাধবপুরে নারী শ্রমিকের লাশ উদ্ধার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুরে ভাড়াবাসা থেকে এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার নয়াপাড়ার করড়া গ্রামের জনৈক বাবুল চৌধুরীর ভাড়াটিয়া বাসা থেকে নারী শ্রমিক অনিতা সরকারের লাশ উদ্ধার করে রোববার ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁদপুরে জাটকা সংরক্ষণ সপ্তাহ উদ্বোধন

চাঁদপুর ও ফরিদগঞ্জ প্রতিনিধি

চাঁদপুরে জাটকা সংরক্ষণ সপ্তাহ উদ্বোধন হয়েছে। চঁাঁদপুর সদর উপজেলা টাস্কফোর্স কমিটির আয়োজনে রোববার সকালে এর উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক আয়শা আক্তার। এ উপলক্ষে আয়োজিত র‌্যালী শেষে সদর উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও কানিজ ফাতেমার সভাতিত্বে সভায় সভায় বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা আসাদুল বাকী, অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, মৎস্যজীবী নেতা শাহ আলম মল্লিক প্রমুখ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter