বর্ণাঢ্য আয়োজনে হাবিপ্রবির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  দিনাজপুর প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বুধবার উদযাপিত হয়েছে দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০তম বিশ্ববিদ্যালয় দিবস। এ উপলক্ষে পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, কেককাটা, বৃক্ষ রোপণ কর্মসূচিসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

বুধবার সকাল সাড়ে ৯টায় প্রশাসনিক ভবনের সামনে জাতীয় সংগীতের সুরের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন হাবিপ্রবির ভিসি প্রফেসর. ড. মু. আবুল কাশেম। এরপর শান্তির পায়রা কবুতর ও বেলুন উড়ানো হয়। পরে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষে প্রশাসনিক ভবনের সামনে এক আলোচনাসভায় বক্তব্য রাখেন ভিসি প্রফেসর ড. মু. আবুল কাশেম। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস শাখার পরিচালক প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. ফাহিমা খানম, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, আইআরটি’র পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর মো. রাজিব হাসান, শেখ রাসেল হলের হল সুপার প্রফেসর ড. ইমরান পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন। এরপর প্রশাসনের পক্ষ থেকে ৭৫ পাউন্ডের একটি কেক কাটা হয় এবং পরে ছাত্রলীগের পক্ষ থেকে আরও দুটিসহ মোট ৪টি কেট কাটেন ভিসি। কেক কাটা শেষে প্রশাসনের পক্ষ থেকে গরিব শিশুদের মাঝে ফলদ বৃক্ষ বিতরণ করা হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত