শরীয়তপুরে অপহৃত শিশু উদ্ধার আটক ৩

  শরীয়তপুর প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অপহরণের ১৮ ঘণ্টার মাথায় আবদুস নুর শিশির (৮) নামে এক শিশুকে উদ্ধার করেছে পালং মডেল থানা পুলিশ। মঙ্গলবার বিকাল ৩টায় গোসাইরহাটের কোদালপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ইউসুফ ঢালী, রাসেদ ও সৌরভ নামে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে পালং মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন। শিশির শরীয়তপুর পৌরসভার তুলাসার গ্রামের মাস্টার সাত্তার খালাসী ও সালমা আক্তার বকুল দম্পতির সন্তান। পুলিশ জানায়, গত বছর নড়িয়ার ভয়াবহ পদ্মার ভাঙনে সহায়-সম্বর হারিয়ে শরীয়তপুর পৌরসভার তুলাসার গ্রামে বাড়ি করে বসবাস করে আসছে মাস্টার সাত্তার খালাসী। সোমবার স্কুল থেকে এসে বাড়ির পাশের মাঠে খেলতে যায় মাস্টার সাত্তার খালাসীর ছেলে শিশির। খেলা শেষে শিশির আর বাড়ি ফিরে আসেনি। প্রতিবেশীর বাড়ি, এলাকায় ও নিকট আত্মীয়দের বাসায় খোঁজ করে শিশিরের কোনো সন্ধান পায়নি তার পরিবার। পরে ওইদিন সন্ধ্যা সোয়া ৬টার দিকে শিশিরের বাবার মোবাইল ফোনে কল করে ছেলের বিনিময়ে ১ কোটি টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×