শেরপুর আওয়ামী লীগে নয়া মেরুকরণ

  শেরপুর প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শেরপুরে আওয়ামী লীগের রাজনীতিতে জেলা শাখার সভাপতি শেরপুর-১ আসনের এমপি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বিরোধীদের সংখ্যা দিনে দিনে বাড়ছে। এতে শেরপুর জেলা আওয়ামী লীগের অভ্যন্তরীণ সংকট তীব্রতর হচ্ছে। জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, প্রেস ক্লাব সভাপতি এবং জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার হুইপ আতিক গ্রুপ ছেড়ে ২৪ ফেব্রুয়ারি রাতে এলাকার ২ শতাধিক নেতাকর্মীকে নিয়ে সরাসরি দলের বিবদমান রুমান-ছানু গ্রুপে যোগ দিয়েছেন। এ ধরনের বিষয়কে নয়া মেরুকরণের ধারাবাহিকতা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগে সক্রিয় হুইপ আতিক বিরোধীরা। আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম আধার বলেছেন, একগুঁয়েমি নেতৃত্বের স্বেচ্ছাচারিতা, ত্যাগী নেতাকর্মীসহ আইনজীবী সমাজকে অবমূল্যায়ন ও বিশেষ এলাকার প্রতি মাত্রাতিরিক্ত আসক্তির কারণে আমি ঘুরে দাঁড়াতে বাধ্য হয়েছি।

এ উপলক্ষে শনিবার রাতে রুমান-ছানু গ্রুপে আওয়ামী লীগ নেতা আধারের যোগদান উপলক্ষে শহরের খরমপুরস্থ দলের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবর্ধনার জবাবে রফিকুল ইসলাম আধার হুইপ আতিক গ্রুপ ত্যাগ করে রুমান-ছানু গ্রুপে যোগদানের যৌক্তিকতা তুলে ধরেন এবং ‘আতিক ছাড়া নৌকা চাই, রুমান-ছানু ছাড়া উপায় নাই’ বলেও স্লোগান তোলেন। জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ আখতারুজ্জামান ফকিরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রুমান। আরও বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবদুল ওয়াদুদ অদু ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল। এ বিষয়ে হুইপ আতিউর রহমান আতিক এমপির মোবাইল ফোনে যোগাযোগ করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। জেলা আওয়ামী লীগ সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের নেতৃত্বে একটি গ্রুপ এবং জেলা পরিষদ চেয়রম্যান হুমায়ুন কবীর রুমান ও সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানুর নেতৃত্বে অন্য একটি গ্রুপ সক্রিয় রয়েছে।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter