সংবাদ প্রকাশ নিয়ে অপপ্রচার

গোলাপগঞ্জে পল্লী বিদ্যুতের প্রতিনিধিসহ ৫ জনের নামে মামলা

  গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটের গোলাপগঞ্জে বিদ্যুতায়নের মাস্টার প্লানের কাজে অর্ধ কোটি টাকার দুর্নীতির সংবাদ প্রকাশে রিপোর্টারের বিরুদ্ধে অপপ্রচার করায় গোলাপগঞ্জ পল্লী বিদ্যুতের ১-এর স্থানীয় প্রতিনিধি আবদুল আহাদসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে ৫০ লাখ টাকার মানহানি মামলা করেছেন সাংবাদিক সেলিম হাসান কাওছার। ওই সাংবাদিক সিলেট থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক কাজিরবাজার পত্রিকার গোলাপগঞ্জ প্রতিনিধি। তার বিরুদ্ধে আনীত দুটি প্রতিবেদন মিথ্যা হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে প্রযোজনীয় ব্যবস্থা নেয়ার জন্য গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে নির্দেশ প্রদান করেন।

জাতীয় ও বিভিন্ন স্থানীয় পত্রিকায় দুর্নীতির খবরটি প্রকাশ হওয়ার পর বিবাদীরা তাদের এ অপরাধকে গা ঢাকা দিতে ১নং বিবাদী বাদী হয়ে সাংবাদিক কাওছারের বিরুদ্ধে তথ্য যোগাযোগ ও প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় ২০১৬ সালের ৭ নভেম্ভর সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্ত করার জন্য পিভিআইকে তদন্তের নির্দেশ দেন। গত বছরে ২২ নভেম্বর পিভিআই চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। মামলার প্রধান বিবাদী নারাজি দাখিল করলে বিজ্ঞ আদালত পুনরায় সিআইডিকে তদন্তের নির্দেশ দেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.