চেয়ারম্যানসহ আ’লীগ নেতা কাটলেন সরকারি গাছ

  বগুড়া ব্যুরো ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার শাজাহানপুরের খোট্টপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল্লাহ আল ফারুক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজীউল হক গাজীর বিরুদ্ধে গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে। ইউপি চেয়ারম্যান বলেছেন, নৌকা বাইচ প্রতিযোগিতার জন্য নৌকা বানাতে গাছগুলো গ্রামবাসীদের দান করেছেন। আওয়ামী লীগ নেতা গাজী বলেছেন, ফসলের ক্ষতি হবে তাই গাছ কাটা হয়েছে; আর গাছ কাটলে সরকারি গাছই কাটতে হয়। অভিযোগে জানা গেছে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও চেয়ারম্যান আবদুল্লাহ আল ফারুক শুক্রবার ডোগলাপাড়া গ্রামে রাস্তার পাশ থেকে তিনটি ইউক্যালিপটাস গাছ কেটে নেন। কিছুদিন আগে তিনি বোহাইল গ্রামে রাস্তার পাশ থেকে একটি মেহগনি, দুটি ইউক্যালিপটাস, জালসুকা গ্রাম থেকে তিনটি ইউক্যালিপটাস এবং খোট্টাপাড়া, ভ্রমরকুটি ও খলিসাকান্দি গ্রাম থেকে একটি করে শিশু গাছ কেটে নেন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবলীগ নেতা জানান, নৌকা বানানোর কথা বলে ওই দুই নেতা গাছগুলো কেটে নেন। জানা গেছে, নারিল্যায় একটি নৌকা তৈরি করা হয়েছে। ৭২ হাত লম্বা নৌকাটি তৈরি করতে প্রায় তিন লাখ টাকা ব্যয় হয়। ইউএনও ফুয়ারা খাতুন জানান, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×