মোহনপুরে পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন

  রাজশাহী ব্যুরো ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মোহনপুর উপজেলায় পুকুর খনন বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন এলাকার লোকজন। সোমবার খয়রা মোড়ে এ মানববন্ধনের আয়োজন করেন কৃষকরা। এতে দুই শতাধিক কৃষক অংশগ্রহণ করেন। মানববন্ধনে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আব্বাস আলী। বক্তব্য দেন মৌগাছি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, চাষী রাসেল আলী, রুবেল হোসেন, আবদুল আজিজ প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন বিশ্বাসের ভগ্নিপতি শরিফুল ইসলাম পুকুরটি খনন করছেন। তাই পুকুর খনন বন্ধে জেলা প্রশাসক ও ইউএনওর কাছে লিখিতভাবে অভিযোগ করেও কোনো ফল পাওয়া যাচ্ছে না। অভিযোগ অস্বীকার করে শরিফুল ইসলাম বলেন, ‘সারা দেশেই তো পুকুর খনন হচ্ছে। আমি পুকুর কাটলে দোষ কী? জমি ইজারা নেয়ার পর উচ্চআদালতের অনুমতি নিয়েছি। সব কাগজপত্র আছে। ইউএনও আনোয়ার-উল-হালিমের মুঠোফোনে ফোন করা হলে সহকারী কমিশনার (ভূমি) মীর্জা ইমাম উদ্দিন ধরেন। তিনি বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.