সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জয়পুরহাটে নবজাতকের লাশ রেখে মহিলার পলায়ন

জয়পুরহাট প্রতিনিধি

সোমবার ভোরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল থেকে একদিন বয়সী কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে অজ্ঞাত এক মহিলা ওই শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। রাতে শিশুটির মৃত্যু হলে মহিলা লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

বরগুনায় আনন্দ র‌্যালি

বরগুনা প্রতিনিধি

পায়রা নদীর ওপর সেতু নির্মাণের সম্ভাব্যতা যাচাই উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সোমবার আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন এবং প্রেস ক্লাবের আয়োজনে সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, শওকত হাচানুর রহমান রিমন, সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী প্রমুখ।

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

বরিশাল ব্যুরো

নগরীর নবগ্রাম রোড এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত সুজন সিকদার ২২নং ওয়ার্ডের আমজাদ সিকদার লেনের বাসিন্দা বাচ্চু সিকদারের ছেলে।

সিংড়ায় শিক্ষা সফরের টাকা না পেয়ে ছাত্রীর আত্মহত্যা

সিংড়া (নাটোর) প্রতিনিধি

শিক্ষা সফরের টাকা না পেয়ে মায়ের ওপর অভিমানে আত্মহত্যা করেছে সিংড়ার আলহাজ রহিম উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী হাফছা হুমায়রা ঐশী। রোববার সন্ধ্যায় পৌর শহরের বাসুয়াপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। ঐশী বাসুয়াপাড়ার হযরত আলীর মেয়ে।

বেনাপোলে সাড়ে ১৫ লাখ টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক

বেনাপোল প্রতিনিধি

সাদিপুর সীমান্ত থেকে সোমবার দুপুরে সাড়ে ১৫ লাখ টাকাসহ সাদেক আলী নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। আটক সাদেক বেনাপোলের নামাজ গ্রামের মিজানুর রহমানের ছেলে।

ভোলায় দুর্নীতির বিরুদ্ধে শিক্ষার্থীদের শপথ

ভোলা প্রতিনিধি

সোমবার সততা সংঘের সমাবেশে স্কুল-কলেজ শিক্ষার্থীরা অনিয়ম ও দুর্নীতি থেকে নিজেদের সরিয়ে রাখার শপথ নিয়েছে। জেলা প্রশাসন এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। শপথ পড়ান দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসিরউদ্দীন আহমেদ।

মুলাদীতে জাটকা সংরক্ষণে নৌ র‌্যালি

মুলাদী (বরিশাল) প্রতিনিধি

মুলাদীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে সোমবার নৌ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউএনও জাকির হোসেন। এতে অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা শাজদার রহমান।

ফরিদপুরে ৩৭ দিনেও খোঁজ মেলেনি বৃদ্ধের

ফরিদপুর ব্যুরো

সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামের কাজী আবদুস সাত্তার ২৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ২০ জানুয়ারি তিনি নিখোঁজ হন। এ ব্যাপারে তার বড় ছেলে মিজানুর রহমান সদর থানায় জিডি করেছেন।

মাদারীপুরে ছাত্রী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি

সদর উপজেলার শ্রীনদীতে স্কুুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় পলাতক দেলোয়ার হাওলাদারকে গ্রেফতার ও বিচারের দাবিতে সোমবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয়রা। গত মঙ্গলবার বিকালে শ্রীনদী বন্দরের টেইলারিং দোকানের মালিক দেলোয়ার হাওলাদার ওই ছাত্রীর ওপর পাশবিক নির্যাতন চালায়।

বাঁচাও পঞ্চগড় শীর্ষক নাগরিক গণজমায়েত

পঞ্চগড় প্রতিনিধি

‘বাঁচাও পঞ্চগড়, বাঁচতে চাই- দুর্ঘটনামুক্ত সড়ক চাই’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নিরাপদ সড়কের দাবিতে সোমবার পঞ্চগড় শহীদ মিনারে এক গণজমায়েতের আয়োজন করা হয়। জমায়েত থেকে সড়ক দুর্ঘটনা রোধে ৭ দফা দাবিনামা পেশ করা হয়।

বরিশালে ১৬ মণ জাটকা জব্দ

বরিশাল ব্যুরো

বরিশালে পৃথক অভিযানে ১৬ মণ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা। রোববার রাতে কালিগঞ্জ লঞ্চঘাট এলাকা থেকে এমভি ফারহান-৩ এবং এমভি তাছরিফ-১ নামক লঞ্চে তল্লাশি চালিয়ে এসব জাটকা জব্দ করা হয়। অপরদিকে কোস্টগার্ড সদস্যরা মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুরের কালাবদর নদীতে অভিযান চালিয়ে চার মণ জাটকা জব্দ করে।

পাথরঘাটায় মাছের পোনা ও ট্রলারসহ ৭ জেলে আটক

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

পাথরঘাটার বিষখালী নদীর লালদিয়া এলাকা থেকে একটি ট্রলার ও বিভিন্ন প্রজাতির মাছের পোনা জব্দ করা হয়। এ সময় ট্রলারসহ ৭ জেলেকে আটক করেছে কোস্টগার্ড। রোববার সন্ধ্যায় অভিযান চালিয়ে সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার তেতুলিয়া গ্রামের হাসান গাজী, মিন্টু সরদার, তারিকুল সরদার, গোলাম রসুল, ইউনুছ মোড়ল, বাবুল সরদার ও আঙ্গুর মোড়লকে আটক করা হয়।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter