কলেজছাত্রী অগ্নিদগ্ধ

প্রেমিকের বিরুদ্ধে মামলা

  মুলাদী প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুলাদীতে কলেজছাত্রী অগ্নিদগ্ধের ঘটনায় অবশেষে প্রেমিককে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ছাত্রীর বাবা আবদুর রহমান হাওলাদার বাদী হয়ে ২৪ ফেব্রুয়ারি রাতে হিজলা উপজেলার চরনরসিংহপুর গ্রামের আরিফ মাঝির বিরুদ্ধে মুলাদী থানায় মামলা করেন। আরিফ মাঝি মুলাদী ডিগ্রি কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্র। জানা গেছে, একই শ্রেণীতে পড়াশোনার সুযোগে আরিফ মাঝি মুলাদী পৌর সদরের তেরচর গ্রামের এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এর সুবাদে আরিফ ২০১৭ সালের ১৬ জুলাই ওই ছাত্রীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বরিশালের এক হোটেলে ওঠে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করে। পরবর্তীতে আরিফ মাঝি বিভিন্ন সময় ওই ছাত্রীকে কয়েকবার ধর্ষণ করে বলে অভিযোগ রয়েছে। ১৬ ফেব্রুয়ারি ছাত্রী তার প্রেমিক আরিফকে বিয়ের কথা বললে সে টালবাহানা করে একপর্যায়ে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বিষয়টি আরিফের পরিবার জানতে পেরে ওই দিনই তার বোন ও ভগ্নিপতি মোশারেফ হোসেন কলেজছাত্রীকে অশ্লীল ভাষায় গালমন্দ করে এবং কোনো প্রকারেই বিয়ে সম্ভব না বলে জানিয়ে দেয়। কলেজছাত্রী প্রেমিক ও তার আত্মীয়দের গালমন্দ সহ্য করতে না পেরে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালায়। রোববার বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিনের আদালতে ছাত্রীর জবানবন্দি গ্রহণ করেন মুলাদী থানার এসআই আলাউদ্দিন। জবানবন্দিতে কলেজছাত্রী প্রেমিকের দ্বারা ধর্ষণ এবং প্রেমিকের বোন-ভগ্নিপতির গালমন্দের বিষয়টি বেড়িয়ে আসে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter