চুয়াডাঙ্গায় হোটেল কক্ষে তরুণীর লাশ উদ্ধার

কথিত স্বামী পলাতক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চুয়াডাঙ্গা শহরের একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে সদর থানা পুলিশ একটি কক্ষের তালা ভেঙে তার লাশ উদ্ধার করে। তার সঙ্গে হোটেলে স্বামী পরিচয়ে থাকা পুরুষসঙ্গী আনোয়ার হোসেন পলাতক রয়েছেন। এ ঘটনায় হোটেল মালিক রঞ্জু জোয়ার্দ্দার, ম্যানেজার আনিসুর রহমান ও শাহীন আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, জেলা শহরের পৌরভবনের পার্শ্ববর্তী ‘চুয়াডাঙ্গা আবাসিক হোটেল’ নামক হোটেলে ২১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ২০৪ নম্বর কক্ষে ওঠেন তরুণ-তরুণী। হোটেলের রেজিস্টারে তথ্য দেন- স্বামী আনোয়ার হোসেন ও স্ত্রী ফরিদা খাতুন, গাজীপুর, ঢাকা। কয়েক দিন তারা ওই হোটেলেই ছিলেন। সোমবার রাত ৯টা পর্যন্ত হোটেলেই অবস্থান করেন স্বামী পরিচয়দানকারী আনোয়ার হোসেন। এরপর তাকে আর দেখা যায়নি। বাইরে থেকে তরুণীকে তালাবদ্ধ করে চলে যান আনোয়ার হোসেন। মঙ্গলবার সকাল ৯টা পার হয়ে গেলেও আনোয়ার হোসেন না ফেরায় হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) আমির আব্বাস জানান, হোটেল রেজিস্টারে আনোয়ার হোসেন ও ফরিদা খাতুন স্বামী-স্ত্রী পরিচয় লিপিবদ্ধ আছে। রোববার রাত ৯টা পর্যন্ত স্বামী আনোয়ার হোসেনকে হোটেলের সামনে দেখা গেছে। রাতে ফরিদা খাতুন তার রুমে একা ছিলেন। বাইরে থেকে রুম তালাবদ্ধ ছিল। স্বামী পরিচয় দেয়া আনোয়ার হোসেন রুমে তালা লাগিয়ে চাবি নিয়ে চলে যান। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.