ডিমলায় অভিভাবক সদস্য পদে হেরে কলেজে ভাংচুর

  ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডিমলায় জনতা ডিগ্রি কলেজের অভিভাবক সদস্য পদে নির্বাচনে ভোটে হেরে পরাজিত প্রার্থী কলেজ ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার উক্ত কলেজের ব্যবস্থাপনা কমিটির অভিভাবক সদস্য পদে ৪ প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে আবদুল মজিদ ৪৮২, শফিকুল ইসলাম ৪৫৩, আনিছুর রহমান ৩৮৩ ও হামিদুল ইসলাম ৩৬৫ ভোট পান। হামিদুল ইসলাম হেরে গেলে সন্ধ্যায় অর্ধশত লোক নিয়ে কলেজের অধ্যক্ষ রুমে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় কলেজের হিতৈষী সদস্য মোফাখারুল ইসলাম পেলবের মোটরসাইকেল ভাংচুর করে আগুন লাগানো চেষ্টা করলে এলাকার লোকজন এসে বাধা দেয়। এ ব্যাপারে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফতাব হোসেন ও ব্যবস্থাপনা কমিটির সদস্য মোফাখারুল ইসলাম পেলব বাদী হয়ে রাতে থানায় দুটি অভিযোগ করেন। ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফতাব হোসেন বলেন, ঘটনার সময় পরাজিত প্রার্থী হামিদুল ইসলাম, পুত্র আবু রায়হান, জামাতা কামরুল ইসলাম ও সমর্থক শিবু দেবনাথসহ অর্ধশত লোক ছিল। পরাজিত প্রার্থী হামিদুল ইসলাম বলেন, কলেজের হেরে যাওয়ার পর আমার সমর্থকরা গোণ্ডগোল করলে আমি সেখানে গিয়ে বাধা দেই। সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×