মহম্মদপুরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

  মাগুরা প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছাগলে ফসল খাওয়ার ঘটনা নিয়ে মাগুরার নারানদিয়া গ্রামে সোমবার সকালে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানায়, মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে ইউপি চেয়ারম্যান আলী মিয়া এবং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাওসার মোল্যার মধ্যে বিরোধ রয়েছে। সোমবার সকালে কাওসার মোল্যার সমর্থক বালাম হোসেনের ছাগল প্রতিপক্ষ চেয়ারম্যান গ্রুপের সদস্য আজিবর রহমানের ক্ষেতের ফসল খাওয়ায় উভয়ের মধ্যে বাকবিতণ্ডা এবং হাতাহাতির ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে ইউপি চেয়ারম্যান আলী মিয়া এবং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাওসার সমর্থিত দু’দল গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ সভাপতি কাওসার মোল্যা, ইসহাক শেখ, মুজিবুর রহমান, আজিজার রহমান, মাহফুজার রহমান, মফিজার রহমান, ইমন, আজাদ, লিয়াকত শিকদার, সাইদ মোল্যা ও আলমসহ ১৫ জন আহত হন।

এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter