সড়ক দুর্ঘটনায় সাত স্থানে নিহত ৪ আহত ৬০

  যুগান্তর ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সড়ক দুর্ঘটনায় ছয় স্থানে চারজন নিহত ও ৬০ জন আহত হয়েছেন। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

খুলনা ব্যুরো : জেলার কয়রায় চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে ইলা রানী ঢালী নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এক সন্তানের জননী ইলা রানী কয়রা উপজেলার ভাগবা গ্রামের বিদ্যুৎরঞ্জন ঢালীর স্ত্রী। কয়রা উপজেলা যুব উন্নয়ন অফিসের ন্যাশনাল সার্ভিসে প্রশিক্ষণ গ্রহণ করছিলেন ইলা রানী। সোমবার তার স্বামী বিদ্যুৎরঞ্জন ঢালী মোটরসাইকেলে তাকে নিয়ে প্রশিক্ষণে অংশ নেয়ার জন্য বাড়ি থেকে কয়রা সদরে আসার পথে বামিয়া সরদার বাড়ি এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে মারা যান।

নওগাঁ : মহাদেবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে আমিনুল ইসলাম বাবুন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার উপজেলা সদরের বচনা ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলা সদরের সৃত আসাদ আলীর ছেলে এবং ইট ব্যবসায়ী।

টেকেরহাট (মাদারীপুর) : গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় তাইমুর জিহাদ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পুরাতন মুকসুদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সে মুকসুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র ও কোলাকোনা গ্রামের আরশাদ মিয়ার ছেলে।

কুষ্টিয়া : দৌলতপুরে পিকনিকের স্কুল বাস উল্টে খাদে পড়ে শিক্ষক-শিক্ষার্থীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার পচামাদিয়া বড়জোল নামক স্থানে রাজশাহীগামী বাসটি উল্টে খাদে পড়লে এ দুর্ঘটনা ঘটে। পার্শ্ববর্তী মেহেরপুর জেলার গাংনী উপজেলার পিরতলা নওদাপড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বহন করা পিকনিকের বাস পচামাদিয়া বড়জোল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়।

গৌরনদী (বরিশাল) ঢাকা-বরিশাল মহাসড়কে সোমবার দুপুরে গৌরনদী উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের কাছে বরিশালগামী যাত্রীবাত্রী লোকাল বাস ও ফরিদপুরগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপারসহ ১০ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত বাসের ৫ যাত্রীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাজশাহী ব্যুরো : রাজশাহীর গোদাগাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার রেলগেট বাইপাস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ : নাচোল উপজেলার জোনাকিপাড়ায় সোমবার বিকালে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter