ভোলা-ঢাকা রুটে বন্ধ হয়নি রোটেশন

  ভোলা প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলা-ঢাকা রুটে বন্ধ হয়নি লঞ্চ মালিক সমিতির রোটেশন পদ্ধতি। রোটেশন পদ্ধতি বাতিলের দাবিতে সচেতন নাগরিক সমাজ ও যাত্রীদের পক্ষ থেকে আওয়ামী লীগ নেতা ব্যবসায়ী রুহুল আমিন কুট্টি আদালতে মামলা করেছেন। সোমবার ওই মামলার শুনানিতে লঞ্চ মালিক পক্ষের কেউ উপস্থিত থাকেননি। তাদের পক্ষে আইনজীবী সালাউদ্দিন হাওলাদার হাজিরা দেন। অপরদিকে রোটেশন পদ্ধতির বিষয়ে আদালতে দেয়া তদন্ত রিপোর্ট মামলার সঙ্গে সম্পৃক্ত না হওয়ায় বিআইডব্লিউটিএ’র ভোলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে সশরীরে আদালতে উপস্থিত হওয়ার নির্দেশ দিলেও গতকাল ওই দফতরের কোনো কর্মকর্তা উপস্থিত হননি। এ নিয়ে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকট গোলাম মোর্শেদ কিরণ তালুকদারসহ উপস্থিত ২০ জন আইনজীবী ক্ষোভ প্রকাশ করেন। তারা এ বিষয়ে আদালতের দৃষ্টি আকর্ষণও করেন। এদিকে দুই-এক দিনের মধ্যে আদালত মামলার রায় ঘোষণা করবেন বলেও জানান।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.