হত্যা মামলার আসামিসহ আটক ১৪

  যুগান্তর ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদপুরে কলেজছাত্র সোলাইমান মিয়া শিমুল হত্যা মামলার আসামিসহ বিভিন্ন স্থান থেকে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর ব্যুরো : ফরিদপুরের সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের মেধাবী শিক্ষার্থী সোলাইমান মিয়া শিমুল হত্যা মামলার পলাতক প্রধান আসামি মনিরুল ইসলাম মিলন র‌্যাবের হাতে আটক হয়েছে। সোমবার ভোরে জেলার ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের আদমপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

দিনাজপুর : দিনাজপুরে অভিযান চালিয়ে মাদক বিক্রিকালে ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার দিনাজপুরের সদর ও পার্বতীপুর উপজেলায় অভিযান চালিয়ে মাদক, মাদক বিক্রির টাকাসহ এই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত ব্যবসায়ীরা হল- মিজানুর রহমান, রবিউল ইসলাম ও মো. বাবু।

জয়পুরহাট : পৌর এলাকার আদর্শপাড়া মহল্লা থেকে সোমবার ইয়াবা, খেলনা পিস্তল ও ধারালো চাকুসহ ৪ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটককৃতরা হল- সোহেল রানা, শুকুর আলী, সবুজ আলী ও সুমন।

গৌরনদী (বরিশাল) : উপজেলার কটকস্থল গ্রামের সাউদের খালপাড় নামক স্থান থেকে রোববার রাতে ১৯০ পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে ডিবি পুলিশ। আটকৃতরা হল- হৃদয় সরদার, ইলিয়াস রাঢ়ী ও মুন্না।

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানিহাটি বাজার নামক এলাকায় অভিযান চালিয়ে ৭৪৬ বোতল ফেনসিডিল ও ট্রাকসহ দু’জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হল- নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার নুরুল ইসলামের আলাল হোসেন ও নাটোর সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে আলমগীর।

ঈশ্বরদী (পাবনা) : উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ট্রাফিক মোড় থেকে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে দেশীয় অস্ত্র, নগদ টাকা ও ৬টি মোবাইল ফোনসহ আটক করেছে পুলিশ। আটক ডাকাতের নাম এছার উদ্দিন। সে নাটোরের বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে। রোববার রাতে বাসে ডাকাতি শেষে বাড়ি ফেরার পথে দাশুড়িয়া ট্রাফিক মোড় চেকপোস্টে পুলিশের অভিযানে সে আটক হয়।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.