নোয়াখালীতে ভুল চিকিৎসায় বৃদ্ধার মৃত্যুর অভিযোগ

  যুগান্তর রিপোর্ট, নোয়াখালী ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালী জেনারেল হাসপাতাল সংলগ্ন প্রাইম হাসপাতালে ভুল চিকিৎসায় বৃদ্ধ মহিলার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় হাসপাতালে এ ঘটনা ঘটে। মৃত রোগী গোলাফ আফরোজ বেগম চৌধুরী (৭০) কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামের মহি উদ্দিন আহমেদ চৌধুরীর স্ত্রী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. রিপনের মা।

সূত্রে জানায়, গোলাফ আফরোজ বেগম চৌধুরীকে বাম পায়ের ব্যথা নিয়ে গত বুধবার সন্ধ্যার পর প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়। গোলাফ আফরোজ বেগম চৌধুরীকে বুধবার রাতে হাসপাতালে বাম পায়ে এক্স-রে করা হয়। এক্স-রে তে রোগীর বাম পায়ের হাঁটুতে ফ্র্যাকচার হয়। হাঁটুতে ফোসকাও পড়ে। ডা. মীর হামিদুর রহমান স্বজনদের জানায়, গোলাফ আফরোজ বেগম চৌধুরীর বাম পায়ের হাঁটুতে প্লাস্টার করার পরামর্শ দিয়ে ইনজেকশন ও ব্যথার এন্টিবায়োটিক দেয়া হয়। পরে শুক্রবার জুমার পর ডা. সোহাইলুল ইসলাম রোগীকে চিকিৎসা করে ইনজেকশন দেয়ার পরামর্শ দেয়া হয়। ইনজেকশন দেয়ায় শুক্রবার সকাল থেকে রোগী খাবার বন্ধ করলে মুখ ও পেট ফুলে সন্ধ্যায় মারা যান। ডা. মীর হামিদুর রহমানের মোবাইলে একাধিকবার চেষ্টা করে রিসিভ না করায় মতামত নেয়া সম্ভব হয়নি। তবে ডা. সোহাইলুল ইসলাম তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে যুগান্তরকে জানান, এই রোগী আরো একবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ভুল চিকিৎসা নয়, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter